‘আবার যেন প্রধানমন্ত্রী হন’, অযোধ্যায় মোদীকে স্বাগত জানালেন বাবরি মসজিদের মামলাকারীও

PM Narendra Modi: আজ সন্ধে ৭টায় অযোধ্যার রাম মন্দিরে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রামলালার দর্শন ও পুজো দেবেন তিনি। এরপর অযোধ্যায় রোড শো-ও করবেন তিনি।

'আবার যেন প্রধানমন্ত্রী হন', অযোধ্যায় মোদীকে স্বাগত জানালেন বাবরি মসজিদের মামলাকারীও
মোদীকে স্বাগত জানালেন আনসারি।Image Credit source: IANS
Follow Us:
| Updated on: May 05, 2024 | 12:30 PM

লখনউ: লোকসভা নির্বাচনের প্রচারে ব্যস্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ, রবিবার উত্তর প্রদেশ ও উত্তরাখণ্ডে জোড়া সভা তাঁর। প্রচারের মাঝেই তিনি অযোধ্যার রাম মন্দিরেও যাবেন রামলালার দর্শন করতে। প্রধানমন্ত্রীর এই সফরে তাঁকে স্বাগত জানালেন ইকবাল আনসারি। কে এই ইকবাল আনসারি? রাম জন্মভূমি-বাবরি মসজিদের জমি বিতর্কে অন্যতম মামলাকারী ছিলেন তিনি।

আজ সন্ধে ৭টায় অযোধ্যার রাম মন্দিরে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রামলালার দর্শন ও পুজো দেবেন তিনি। এরপর অযোধ্যায় রোড শো-ও করবেন তিনি। লোকসভা ভোটের মাঝেই প্রধানমন্ত্রীর এই অযোধ্যা সফর নিয়ে ইকবাল আনসারি বলেন, “প্রধানমন্ত্রী মোদী ভাগ্যবান যে রামের শহর থেকে নির্বাচন শুরু হচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শাসনে বিগত ১০ বছর খুব ভাল কেটেছে। প্রধানমন্ত্রীর সফর নিয়ে আমরা খুব খুশি আমরা চাই উনি আবার প্রধানমন্ত্রী হিসাবে নির্বাচিত হন।”

প্রসঙ্গত, রাম মন্দির নির্মাণের পর উদ্বোধন ও প্রাণ প্রতিষ্ঠার আমন্ত্রণের জন্য প্রথম চিঠি পেয়েছিলেন ইকবাল আনসারি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপরে পুষ্পবৃষ্টিও করেছিলেন তিনি।