Mumbai Cruise Drug Party: এখনই জামিন নয়, আজ রাতে এনসিবি হেফাজতেই থাকবেন আরিয়ান

Aryan Khan: আগামিকাল পর্যন্ত আরিয়ানের এনসিবি হেফাজতের নির্দেশ দিয়েছে মুম্বই ম্যাজিস্ট্রেট আদালত।

Mumbai Cruise Drug Party: এখনই জামিন নয়, আজ রাতে এনসিবি হেফাজতেই থাকবেন আরিয়ান
জামিন পেলেন না আরিয়ান খান (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2021 | 9:08 PM

মুম্বই: মাদক মামলায় জামিন পেলেন না শাহরুখ পুত্র। আজ রাতে এনসিবির হেফাজতেই থাকতে হবে তাঁকে। ৪ অক্টোবর অর্থাৎ, আগামিকাল পর্যন্ত আরিয়ানের এনসিবি হেফাজতের নির্দেশ দিয়েছে মুম্বই ম্যাজিস্ট্রেট আদালত।

উল্লেখ্য, আরিয়ান খানের বিরুদ্ধে জামিন যোগ্য ধারাতেই মামলা রুজু করেছিল এনসিবি। কিন্তু আদালতে এনসিবির তরফে জানানো হয়েছিল, বিষয়টি নিয়ে আরও গভীরে গিয়ে তদন্ত করতে আরিয়ানকে নিজেদের হেফাজতে নিয়ে জেরা করা অত্যন্ত প্রয়োজন। সেই মতো আরিয়ান সহ মোট তিনজন অভিযুক্তকে দু’দিন নিজেদের হেফাজতে নিতে চেয়েছিলেন এনসিবির আধিকারিকরা।

এদিকে আরিয়ান খানের আইনজীবী সতীশ মানশিন্ডে শাহরুখ পুত্রের মুক্তির জন্য আবেদন করেন আদালতে। দুই পক্ষের বক্তব্য শোনার পর আরিয়ান ও অপর দুই অভিযুক্তকে একদিনের এনসিবি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

মাদক আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় গ্রেফতার করা হয়েছে শাহরুখ পুত্রকে। আরিয়ানের থেকে ১ লাখ ৩৩ হাজার টাকা ও বেশ কিছু নিষিদ্ধ মাদক পেয়েছেন এনসিবির আধিকারিকরা। সূত্রের খবর, আরিয়ানের সঙ্গে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ পিলস ছিল। আজ বিকালেই মুম্বইয়ের জে জে হাসপাতালে আরিয়ান খানের মেডিক্যাল টেস্ট করানো হয়েছে।

যত সময় এগোচ্ছে, এই ঘটনার গুরুত্বও ততই বাড়ছে। নিত্য নতুন মোড় ঘুরছে তদন্ত। এই রেভ পার্টি বা মাদক নিয়ে পার্টির বিষয়ে বার বার বলিউডের দিকে আঙুল ওঠে। এর আগেও বি টাউনের একাধিক প্রথম সারির অভিনেতার বিরুদ্ধে ড্রাগ পার্টিতে যোগ দেওয়ার অভিযোগ উঠেছে। যদিও তা সুকৌশলে এড়িয়ে গিয়েছেন তাঁরা। কিন্তু এবার তা যে অতটা সহজ হচ্ছে না, এখনও অবধি ঘটনাক্রমে অন্তত তেমনটাই মনে হচ্ছে। শাহরুখ খানের ছেলের নাম জড়িয়ে পড়া একটা বড় প্রশ্নচিহ্নের মুখে দাঁড় করিয়ে দিল বলিউডকে।

কর্ডেলিয়া ক্রুজ নামে এক প্রমোদতরীতে তিনদিনের একটি মিউজিক্যাল সফরের আয়োজন করা হয়েছিল। বলিউড, ফ্যাশন ও বাণিজ্যজগতের তাবড় ব্যক্তিত্ব এই সফরে সঙ্গী হন। ক্রে’আর্ক শীর্ষক ওই অনুষ্ঠানের আয়োজন করেছিল ফ্যাশনটিভি ইন্ডিয়া। আগামী ৪ অক্টোবর তা গোয়া ঘুরে ফের মুম্বইতে ফেরত আসার কথা ছিল। এদিকে এই প্রমোদতরণী নিয়ে এনসিবির কাছে আগাম ড্রাগ-মজুতের খবর যায়। সেই ড্রাগ যে এই প্রমোদ-সফরের বড় অংশ হতে চলেছে তাও জানতে পারেন তদন্তকারীরা।

এরপরই একেবারে বলিউডি কায়দা সেই তরণীতে ওঠেন বেশ কয়েকজন এনসিবি কর্তা। কর্ডেলিয়া ক্রুজে তল্লাশি চালাতেই তাঁদের কাছে উঠে আসে একের পর এক মাদকের খোঁজ। কোকেন, এমডিএমএ, এক্সটেসি বাদ ছিল না কিছুই। এরপরই মাদক রাখার প্রমাণ পাওয়ায় আটজনকে আটক করা হয়। সেখানে ছিলেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানও।

আরও পড়ুন :  Mumbai Cruise Drug Party: দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখ-পুত্র আরিয়ান