Video : জন্মদিনের উদযাপন ডেকে আনল বিপদ! ২১ টি কেক তরোয়াল দিয়ে কেটে পুলিশের নজরে কিশোর

Video : জন্মদিনের দিন তরোয়াল দিয়ে ২১ টি কেক কেটেছিল মুম্বইয়ের কিশোর। তারপর অস্ত্র আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে মুম্বই পুলিশ।

Video : জন্মদিনের উদযাপন ডেকে আনল বিপদ! ২১ টি কেক তরোয়াল দিয়ে কেটে পুলিশের নজরে কিশোর
ছবি সৌজন্যে : টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 9:47 PM

মুম্বই : প্রায় সকলের জীবনেই জন্মদিন একটি বিশেষ দিন। জীবনের এই বিশেষ দিনটিতে অনেকেরই ভিন্ন ভিন্ন পরিকল্পনা থাকে। হাজারো ব্যস্ততার মধ্যেই এই দিনটিকে বিশেষভাবে পালন করার জন্য সময় বের করে নেন। কেউ মায়ের হাতে পায়েস খেয়ে, আবার কেউ কেক কেটে এই দিন উদযাপন করে থাকেন। পাশাপাশি থাকে বন্ধুদের সঙ্গে পার্টিও। তবে জন্মদিনের দিন হাজতবাস! এ ঘটনা বিরল। জন্মদিনের দিনই পুলিশের জালে মুম্বইয়ের এক কিশোর।

মুম্বইয়ের বরিভালির ১৭ বছরের বাসিন্দা। শুক্রবার ছিল তার জন্মদিন। সেদিন রাতেই বন্ধুদের সঙ্গে পার্টি করছিল সেই কিশোর। সেদিন সেই কিশোর ২১ টি কেক কাটেন। কিন্তু ২১ টি কেক কাটা খুব স্বাভাবিক। কিন্তু কিশোর যে পদ্ধতিতে সেই কেকটি কেটেছে তার জন্যই জড়াতে হল পুলিশের জালে। সেই কিশোর একটি তরোয়াল নিয়ে ২১ টি কেক কাটেন। ইতিমধ্যেই তার সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সোমবার মুম্বই পুলিশ জানিয়েছে, অস্ত্র আইনে সেই কিশোরের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

মুম্বই পুলিশ জানিয়েছে, ‘ভিডিয়োটি মুম্বইয়ের বোরিভালি এলাকার। অস্ত্র আইনে ১৭ বছরের কিশোরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।’ এদিকে অভিযুক্ত পালিয়েছে বলে জানা গিয়েছে। তবে তাঁর খোঁজে তল্লাশি জারি রেখেছে মুম্বই পুলিশ। এই মামলায় তদন্ত জারি রয়েছে।