PM Narendra Modi: প্রচারের মাঝেই রামলালার দর্শনে প্রধানমন্ত্রী, উত্তর প্রদেশ-উত্তরাখণ্ডে জোড়া সভা আজ

Lok Sabha Election 2024: দেহরাদুনের জনসভা সেরে আবার উত্তর প্রদেশেই ফিরে আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সন্ধে ৭টা নাগাদ তিনি অযোধ্যার রাম মন্দিরে যাবেন রামলালার দর্শন করতে। রাম মন্দিরে পুজোও দেবেন তিনি। এরপর অযোধ্যায় রোড শো করবেন তিনি।  

PM Narendra Modi: প্রচারের মাঝেই রামলালার দর্শনে প্রধানমন্ত্রী, উত্তর প্রদেশ-উত্তরাখণ্ডে জোড়া সভা আজ
ফাইল চিত্রImage Credit source: PTI
Follow Us:
| Updated on: May 05, 2024 | 11:40 AM

লখনউ: লোকসভা ভোটের মাঝেই রামলালার দর্শনে প্রধানমন্ত্রী মোদী। আজ, ৫ মে উত্তর প্রদেশ ও উত্তরাখণ্ড সফরে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অযোধ্যার রাম মন্দিরেও যাবেন তিনি। রামলালার দর্শন করার পর তিনি অযোধ্যায় রোড শো করবেন।

রবিবার দুপুরে প্রথমে উত্তর প্রদেশের ইটাওয়ায় যাবেন প্রধানমন্ত্রী মোদী। দুপুর ২ টো ৪৫ মিনিট নাগাদ তিনি ইটাওয়ায় জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী। এরপর সেখান থেকে উত্তরাখণ্ডে যাবেন। বিকেল ৪ টে ৪৫ মিনিটে দেহরাদুনে জনসভা রয়েছে তাঁর।

দেহরাদুনের জনসভা সেরে আবার উত্তর প্রদেশেই ফিরে আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সন্ধে ৭টা নাগাদ তিনি অযোধ্যার রাম মন্দিরে যাবেন রামলালার দর্শন করতে। রাম মন্দিরে পুজোও দেবেন তিনি। এরপর অযোধ্যায় রোড শো করবেন তিনি।

প্রসঙ্গত, রাম মন্দির উদ্বোধনের পর এই প্রথম প্রধানমন্ত্রী মোদী রাম মন্দিরে যাবেন।  গত ১২ জানুয়ারি রাম মন্দিরের উদ্বোধন হয়। ওই দিন রামলালার প্রাণ প্রতিষ্ঠার সমস্ত আচার করেছিলেন প্রধানমন্ত্রী।

২০১৪, ২০১৯ সালের লোকসভা নির্বাচনের মতো এই নির্বাচনেও বারাণসী কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামী ১ জুন, শেষ দফায় বারাণসী কেন্দ্রে ভোট। ১৪ মে মনোনয়ন পত্র জমা দেবেন প্রধানমন্ত্রী।