করোনা পজিটিভ না হয়েও কেন নিভৃতবাসে যোগী?

যদিও বর্তমানে তাঁর শারীরিক অবস্থা খুব একটা উদ্বেগজনক নয় বলেই খবর। তবে আগাম সতর্কতামূলক পদক্ষেপ হিসেবেই যে তিনি নিভৃতবাসে গিয়েছেন, তা সাফ করে দিয়েছেন যোগী।

করোনা পজিটিভ না হয়েও কেন নিভৃতবাসে যোগী?
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Apr 13, 2021 | 8:03 PM

কানপুর: বঙ্গে প্রচার সেরে রাজ্যে ফিরে যাওয়ার পরই সংক্রমণের আশঙ্কায় ভুগছেন। সূত্রের খবর, দফতরের বেশ কয়েকজন কর্মী করোনা পজিটিভ ধরা পড়ার পর উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ নিভৃতবাসে চলে গিয়েছেন। যদিও বর্তমানে তাঁর শারীরিক অবস্থা খুব একটা উদ্বেগজনক নয় বলেই খবর। তবে আগাম সতর্কতামূলক পদক্ষেপ হিসেবেই যে তিনি নিভৃতবাসে গিয়েছেন, তা সাফ করে দিয়েছেন যোগী।

টুইটে তিনি লিখেছেন, “আমার দফতরের বেশ কয়েকজন আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন। এরা সকলেই আমার সংস্পর্শে থেকেছেন। যে কারণে আমি সাবধানতা অবলম্বন করে নিজেকে সেলফ আইসোলেট করে নিয়েছি। এখনও থেকে সমস্ত কাজ এবং বৈঠক ভার্চুয়ালি করব।” যোগী নিজেও করোনা পরীক্ষা করাবেন বলেও জানা গিয়েছে সূত্র মারফৎ।

আরও পড়ুন: ভোটবঙ্গে জমায়েতে লাগাম টানতে কড়া হাইকোর্ট, মানতেই হবে করোনা বিধি

দেশের অন্যান্য অংশের মতো উত্তর প্রদেশেও করোনা পরিস্থিতি ক্রমশ শোচনীয় হয়ে উঠছে। গত ফ্রেব্রুয়ারি মাসেও যেখানে দৈনিক আক্রান্তের সংখ্যা হাজারের নিচে ছিল, সেখানে গত কয়েকদিনে উত্তর প্রদেশের দৈনিক আক্রান্তের সংখ্যা ১০ হাজার পেরিয়ে গিয়েছে। এই অবস্থায় যোগীও আগাম সাবধানতা অবলম্বন করলেন।

আরও পড়ুন: শীতলকুচির ‘প্রকৃত সত্য’ চাপা দিতে চাইছেন মমতার নিরাপত্তা অধিকর্তা, চাঞ্চল্যকর দাবি বিজেপির