Durga Puja Celebration: পুজো,খাওয়াদাওয়া, গান সঙ্গে চুটিয়ে শপিং! এবার পুজোর ঠিকানা হোক টিভি ৯ ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া

Durga Puja Celebration: দিল্লির সবচেয়ে উঁচু দুর্গা পুজা প্যান্ডেলে মাতৃ আরাধনা এই পুজোর অন্যতম আকর্ষণ। খাঁটি উৎসবের আমেজ উপভোগ করতে হলে তাই আসতেই হবে এই পুজো প্যান্ডেলে।

Durga Puja Celebration: পুজো,খাওয়াদাওয়া, গান সঙ্গে চুটিয়ে শপিং! এবার পুজোর ঠিকানা হোক টিভি ৯ ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া
Follow Us:
| Updated on: Oct 08, 2024 | 8:08 PM

নয়াদিল্লি, ৮ই অক্টোবর ২০২৪: প্রহর গোনার ইতি! এসে গিয়েছে ‘টিভি ৯ ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া’। এই নিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ করল ‘টিভি ৯ ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া’। আগামী ৯ থেকে ১৩ অক্টোবর, পাঁচ দিন ধরে রাজধানীর বুকে মেজর ধ্যান চাঁদ স্টেডিয়ামে পূজিত হবেন দেবী দুর্গা। আয়োজনে ‘টিভি ৯’।

২০২৩ সালে প্রথম বছরের পুজোতেই ঝড় তুলেছিল টিভি ৯ ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া। এবারে উৎসবের জাঁকজমক আরও কয়েকগুণ বাড়িয়ে হাজির হয়েছে টিভি ৯ ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়ার দ্বিতীয় এডিশন। দিল্লির সবচেয়ে উঁচু দুর্গা পুজা প্যান্ডেলে মাতৃ আরাধনা এই পুজোর অন্যতম আকর্ষণ। খাঁটি উৎসবের আমেজ উপভোগ করতে হলে তাই আসতেই হবে এই পুজো প্যান্ডেলে।

এই বছরের পুজোর সবচেয়ে বড় আকর্ষণ ঐতিহ্যের ও সংস্কৃতির সঙ্গে শপিং এর মেলবন্ধন। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। পুজোকে কেন্দ্র করেই থাকছে বিশাল প্রদর্শনী। থাকছে ২৫০টির বেশি স্টল। যেখানে থাকবে হাই-এন্ড ফ্যাশন থেকে নানা ধরনের ঘর সাজাবার জিনিস, নিত্যপ্রয়োজনীয় সামগ্রী, বৈদ্যুতিন যন্ত্রপাতির দোকান, আসবাবপত্র আরও অনেক কিছুই। মোট কথায় জুতো সেলাই থেকে চণ্ডী পাঠ যা করতে চান তার জন্যই প্রয়োজনীয় সামগ্রী পেয়ে যাবেন এখানে।

ভোজনরসিকদের জন্যও আছে সুখবর। দিল্লির মশলাদার খাবার-দাবার, লখনউয়ের কাবাবের স্বাদ, বাঙলার মিষ্টির স্বাদ, হায়দ্রাবাদি বিরিয়ানি যা চাইবেন তাই পাবেন।

সঙ্গীতপ্রেমীরা হতাশ হবেন না। লাইভ পারফরম্যান্স, সুফি, বলিউডের হিট সং বা বাউল গান থাকবে সেই সব কিছুই। প্রতিভাবান শিল্পীদের সুরেলা গলায় মন ভাল হতে বাধ্য। তাই পুজোর পাঁচ দিন কিন্তু আর অন্য কোথাও নয়। পুজোর সঙ্গে উৎসবের স্বাদ নিতে হলে আসতেই হবে টিভি ৯ ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়াতে।