Abhishek on Hiran : ‘দেবের ছবিতে এনামুলের টাকা’, অভিযোগ হিরণের; ‘মিঠুনদা’কে আগে বোঝাতে বললেন অভিষেক

Abhishek on Hiran : বিগত কয়েকদিনে হিরণের তৃণমূলে (Trinamool Congress) যোগ নিয়ে বিস্তর জল্পনা শোনা যায় বাংলার রাজনৈতিক মহলে। তবে এদিনই সেই জল্পনায় জল ঢেলে তিনি সাফ জানিয়ে দিয়েছেন তিনি থাকছেন বিজেপিতেই।

Abhishek on Hiran : 'দেবের ছবিতে এনামুলের টাকা', অভিযোগ হিরণের; 'মিঠুনদা'কে আগে বোঝাতে বললেন অভিষেক
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 7:42 PM

কলকাতা : কিছুদিন আগেই দেব-মিঠুন অভিনীত প্রজাপতি সিনেমা (Prajapati Movie) নিয়ে বিস্তর বিতর্ক হয়েছিল। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষকে একহাত নিতে দেখা গিয়েছিল তাঁর দলেরই সাংসদ দীপক অধিকারী ওরফে দেবকে (Dev)। এবার সেই দেবকেই নিশানা করতে দেখা গেল বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়কে (Hiran Chatterjee)। হিরণের দাবি কয়লা কেলেঙ্কারি মামলায় অভিযুক্ত এনামুল হকের থেকে টাকা নিয়ে ছবি বানিয়েছেন দেব। এদিন তিনি  বলেন, “দীপক অধিকারী ওরফে দেব এনামূলের থেকে টাকা নিয়েছেন। তাই জন্য তাঁকে সিবিআই-ইডি ডেকে পাঠিয়েছে। সেই কেস চলছে।”

এরপরই তাঁর দলের নেতা মিঠুন চক্রবর্তীকে নিয়ে উদ্বেদ প্রকাশ করতে দেখা যায় তাঁকে। মিঠুনই সম্প্রতি দেবের সঙ্গে অভিনয় করেছেন প্রজাপতি সিনেমায়। দেবকে নিশানা করে হিরণ এদিন আরও বলেন, “দেবের বিরুদ্ধে যে কেস চলছে তাতে যদি তিনি দোষী সাব্যস্ত হন, যদি তাঁকে জেলে যেতে হয়, তাহলে আমার সবথেকে বড় দুশ্চিন্তা মিঠুনদাকে নিয়ে। মিঠুনদা যেহেতু একই প্রযোজকের আন্ডারে কাজ করেছেন। অভিনয় করেছেন প্রজাপতি সিনেমায়। দেব জেলে গেলে এই সিনেমা থেকে মিঠুনদা যে পারিশ্রমিক নিয়েছেন তাহলে হয়তো তাঁকে তা ফেরত দিতে হবে। আমি জানি না নিয়েছেন কি না। না নিলে তো ফেরত দেওয়ার প্রশ্নই ওঠে না।” 

পাল্টা আক্রমণ শানিয়ে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক  বন্দ্যোপাধ্যায় বলেন, “মিঠুন চক্রবর্তী তো বিজেপিতে আছে। আরও হিরণও দাবি করছে ও বিজেপিতে আছে। তাই পারিশ্রমিক ফেরত দিতে হলে আগে মিঠুনদাকে বোঝাক। তারপর দেবকে বোঝানো যাবে। আপনি আচরি ধর্ম।” পাল্টা হিরণের উত্তর, “দেব প্রকাশ্যে বলুন উনি কোনও টাকা নেননি। উনি চক্রান্তের শিকার। তাহলে আমি ওনার পাশে গিয়ে দাঁড়ব।”  এদিকে বিগত কয়েকদিনে হিরণের তৃণমূলে যোগ নিয়ে বিস্তর জল্পনা শোনা যায় বাংলার রাজনৈতিক মহলে। তবে এদিনই সেই জল্পনায় জল ঢেলে তিনি সাফ জানিয়ে দিয়েছেন তিনি থাকছেন বিজেপিতেই। যা নিয়েও নতুন করে চলছে চর্চা।