‘কথা দিলাম, মমতার বার্তা দেশের প্রতিটি কোণায় পৌঁছে দেব’

আজ, শনিবার তৃণমূলের (TMC) ওয়ার্কিং কমিটির বৈঠকে অভিষেককে (Abhishek Banerjee) সর্বভারতীয় সভাপতি পদের দায়িত্ব দেওয়া হয়েছে।

'কথা দিলাম, মমতার বার্তা দেশের প্রতিটি কোণায় পৌঁছে দেব'
ফাইল ছবি
tannistha bhandari

|

Jun 05, 2021 | 9:09 PM

কলকাতা: নতুন ভূমিকায় উত্তরণ হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রত্যাশা মতোও এ দিন দলের অন্যতম গুরুত্বপূর্ণ পদ পেয়েছেন তিনি। আর নতুন পদ পাওয়ার পরই দেশের প্রতিটি প্রান্তের গিয়ে কাজ করার অঙ্গীকার করলেন তিনি। এ দিন বৈঠক শেষে টুইটে তিনি লিখেছেন, ‘কথা দিলাম, মমতার বার্তা দেশের প্রতিটি কোণায় পৌঁছে দেব’। সর্বভারতীয় স্তরে তাঁকে সামনে রেখে লড়াই করার যে পরিকল্পনা করছে তৃণমূল, সেই বার্তাই স্পষ্ট হয়েছে তাঁর টুইটে।

শনিবারের বৈঠকে যুব তৃণমূল সভাপতি পদে ইস্তফা দিয়েছেন তিনি। তাঁকে দেওয়া হয়েছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের পদ। এত দিন পর্যন্ত যে পদ সামলেছেন সুব্রত বক্সি। এই ঘোষণার পর টুইট করে অভিষেক লিখেছেন, ‘দল আমাকে যে দায়িত্ব দিয়েছে, তা আমি মাথা পেতে নেব। দলের প্রত্যেক সৈনিক, যাঁরা আমার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করে জয় এনেছেন, তাঁদের ধন্যবাদ।’ আর একটি টুইটে তিনি লিখেছেন, ‘আমি কথা দিচ্ছি, মানুষের সেবা নিয়োজিত থাকব। মমতার বন্দ্যোপাধ্যায়ের বার্তা দেশের প্রতিটি কোণায় পৌঁছে দেব।’ সব প্রতিকূলতার মধ্যেও যারা দলের আদর্শ মেনে চলছেনে, সেই সব সিনিয়র নেতাদের কুর্ণিশ জানিয়েছেন অভিষেক।

আরও পড়ুন: তৈরি নতুন টিম, ‘সর্বভারতীয়’ শব্দটাতে কি বেশি জোর দিচ্ছেন মমতা!

উল্লেখ্য, দলের মধ্যে অভিষেকে গুরুত্ব বাড়ায় বিচিন্ন সময়ে বি্দ্রোহ করেছেন অনেক নেতা। বিশেষত শুভেন্দু, রাজীবের মতো দলবদলু নেতাদের মুখে বারবার অভিষেকের নাম শোনা গিয়েছেন, বারবার আক্রমণ করেছেন এই নেতারা। কিন্তু তারপরও বিচলিত হননি অভিষেক। ময়দানে নেমে প্রচা চালিয়েছে ভোটের আগে। তৃণমূলের অন্দরের লোকজন মনে করেন, অভিষেক এবং তাঁর সঙ্গীদের সক্রিয় সহযোগিতা না-পেলে পিকের রাজ্যের গ্রামে গ্রামে গিয়ে মসৃণ ভাবে কাজ করা অত সহজ হত না।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla