BJP: বর্ধমান-দুর্গাপুর কার্পেট বম্বিং বিজেপির, মোদী যেতে না যেতেই এবার শাহি আগমণ

BJP: শুক্রবার সকালেই বর্ধমান দুর্গাপুরের প্রার্থী দিলীপ ঘোষের সমর্থনে সভা করেছেন নরেন্দ্র মোদী। সেখানে দিলীপের জন্য ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী খোদ। সাফ বলেছেন, দিলীপ ঘোষকে ভোট দিন। তাঁকে একটা ভোট মানে সোজা মোদীকে ভোট দেওয়া।

BJP: বর্ধমান-দুর্গাপুর কার্পেট বম্বিং বিজেপির, মোদী যেতে না যেতেই এবার শাহি আগমণ
অমিত শাহ (ফাইল ছবি)Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2024 | 11:32 AM

কলকাতা: বর্ধমান-দুর্গাপুর আসনে কার্যত কার্পেট বম্বিং বিজেপির। রবিবার, ৫ তারিখ ওই আসনের জন্য সাংগঠনিক বৈঠক করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। পরের দিন, অর্থাৎ ৬ তারিখ, সোমবার বর্ধমান দুর্গাপুর আসনের জন্য সভা করার কথা অমিত শাহের। আবার ওইদিনেই কৃষ্ণনগরে আসনে দলীয় প্রার্থী অমৃতা রায়ের জন্য রোড শো করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী, এমনটাই খবর বিজেপি সূত্রে।

শুক্রবার সকালেই বর্ধমান দুর্গাপুরের প্রার্থী দিলীপ ঘোষের সমর্থনে সভা করেছেন নরেন্দ্র মোদী। সেখানে দিলীপের জন্য ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী খোদ। সাফ বলেছেন, দিলীপ ঘোষকে ভোট দিন। তাঁকে একটা ভোট মানে সোজা মোদীকে ভোট দেওয়া। এদিকে মোদীর পর এবার অমিত শাহ, পরপর দু’দিন দিলীপের ওই আসনের জন্য কর্মসূচি বর্ধমান-দুর্গাপুরের রাজনৈতিক মানচিত্রে বিজেপির জন্য বাড়তি মাত্রা যোগ করছে বলেই মত রাজনৈতিক বিশেষজ্ঞদের অনেকের।

এই খবরটিও পড়ুন

শুক্রবার দুপুরে কৃষ্ণনগর আসনের জন্য সভা করেছেন প্রধানমন্ত্রী। ভোট চেয়েছেন কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী অমৃতা রায়ের জন্য়। দিন তিনেকের মধ্যে, আগামী সোমবার নদিয়া কৃষ্ণনগরে অমৃতা রায়ের জন্য রোড শো করবেন অমিত শাহ। চার দিনের ব্যবধানে আবারও বঙ্গে আসার কথা রয়েছে নরেন্দ্র মোদীর প্রধান সৈনিক অমিত শাহের। ১০ তারিখ, শুক্রবার তিন কর্মসূচি থাকার কথা কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর। রানাঘাট, বীরভূম আর হাওড়ায় সভা এবং রোড শো করবেন অমিত শাহ, এমনটাই খবর বিজেপি সূত্রে।