BJP Bengal: বঙ্গ বিজেপিতে ফের বিপত্তি! পদত্যাগ করলেন প্রাক্তন কাউন্সিলর সুনীতা

BJP Bengal: প্রাক্তন কাউন্সিলর সুনীতা দেবীকে জেলার সহসভাপতি করা নিয়ে তিনি ক্ষুব্ধ। তাই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে।

BJP Bengal: বঙ্গ বিজেপিতে ফের বিপত্তি! পদত্যাগ করলেন প্রাক্তন কাউন্সিলর সুনীতা
পদ ছাড়লেন সুনীতা ঝাওয়ার
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2022 | 1:10 AM

কলকাতা : বিজেপির অন্দরে ফের বিপত্তি। অব্যাহত রইল অশান্তি। উত্তর কলকাতার জেলা কমিটির সহ সভাপতির দায়িত্ব পাওয়ার পরই পদত্যাগ করলেন বিজেপি নেত্রী সুনীতা ঝাওয়ার। সূত্রের খবর উত্তর কলকাতার জেলা সভাপতি কল্যাণ চৌবেকে পদত্যাগ পত্র পাঠিয়েছেন সুনীতা। তাঁকে পূর্ব পদ থেকে সরিয়ে নতুন দেওয়ার পর থেকেই ক্ষোভ তৈরি হয়েছিল বলে শোনা যাচ্ছে। আর এবার পদত্যাগের সিদ্ধান্ত নিলেন তিনি। সুনীতা বঙ্গ বিজেপির পুরনো নেত্রী। তিনি প্রায় ২০-২৫ বছর ধরে দলে রয়েছেন। শুধু তাই নয়, অবাঙালিদের মধ্যে সুনীতা ঝাওয়ারের জনপ্রিয়তাও রয়েছে যথেষ্ট।

বেশ কয়েকটি জেলা কমিটি ঘোষণা করেছে বিজেপি। উত্তর কলকাতার সহ সভাপতির পদ দেওয়া হয় প্রাক্তন কাউন্সিলর সুনীতা ঝাওয়ারকে। সেই তালিকা প্রকাশ্যে আসার পরই কল্যাণ চৌবেকে পদত্যাগ পত্র পাঠিয়েছেন সুনীতা। স্বাভাবিকভাবেই তাঁর এই পদত্যাগে নতুন বিতর্ক তৈরি হয়েছে।

দলের পুরনো নেত্রী তথা প্রাক্তন কাউন্সিলর সুনীতা। সম্ভবত জেলার সহ সভাপতি পদ দেওয়ার বিষয়টি খুব একটা ভালোভাবে নেননি তিনি। সেই কারণেই পদত্যাগের সিদ্ধান্ত নেন। ব্যক্তিগত কারণে এই ইস্তফা বলে জানিয়েছেন নেত্রী। সূত্রের খবর, দলের পুরনো নেত্রী, প্রাক্তন কাউন্সিলর সুনীতা দেবীকে জেলার সহসভাপতি করা নিয়ে তিনি ক্ষুব্ধ। তাই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। উত্তর কলকাতা জেলা বিজেপির সভাপতি কল্যাণ চৌবে জানান, তিনি সুনীতার চিঠি পেয়েছেন।

গত কয়েকদিন ধরেই বিজেপিতে বিদ্রোহ বাড়ছে। আর তাতেই নতুন সংযোজন সুনীতার পদত্যেগ। সাংসদ শান্তনু ঠাকুর বিদ্রোহী নেতাদের একজোট করে পিকনিকের আয়োজন করছেন জায়গায় জায়গায়। এরই মধ্যে জয়প্রকাশ মজুমদার এবং রীতেশ তিওয়ারিকে বরখাস্ত করে বিদ্রোহীদের কড়া বার্তা দেওয়ার চেষ্টা করেছে বঙ্গ বিজেপি। তারপরও সামনে এল সুনীতার এই সিদ্ধান্ত।

সদ্য দল থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে রীতেশ তিওয়ারিকে। সুনীতার পদত্যাগের পর টুইট করে ক্ষোভ উগরে দিয়েছেন রীতেশ তিওয়ারি। তিনি লিখেছেন, বিজেপির আসল কর্মীরা যে দলে ব্রাত্য, তারই উদাহরণ পাঁচ বারের কাউন্সিলর সুনীতা ঝাওয়ারই। তাঁর দাবি, সারা রাজ্যে বিজেপিতেই এই একই ছবি দেখা যাচ্ছে। তিনি লিখেছেন, ভার্চুয়াল চক্রবর্তী ও টুইট মালব্য।

আরও পড়ুন : KMC pension: টাকার অভাবে পেনশন আটকে পুরকর্মীদের! মেয়রকে না জানিয়েই পড়ল নোটিস

আরও পড়ুন : Protest at Bhabanipur: ভর সন্ধেয় মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ধুন্ধুমার, আত্মহত্যার হুমকি চাকরিপ্রার্থীদের