Sandip Ghosh: সবুজ কাপড়ে বোচকা বেঁধে নথি! সন্দীপের বাড়ি থেকে বেরোল সিবিআই

RG Kar: এদিকে কেন্দ্রীয় এজেন্সির আধিকারিকরা বের হতেই বাড়ির বাইরে বেরিয়ে আসেন সন্দীপ ঘোষ। তাঁকে দেখে 'চোর ডাক্তার' স্লোগান দেন প্রতিবেশীরা। সূত্রের খবর, এদিন সন্দীপের তিনতলা বাড়ির প্রতিটি ঘরের আনাচে কানাচে তল্লাশি চলেছে। এদিন তল্লাশির পাশাপাশি আরও এক দফায় সন্দীপকে জিজ্ঞাসাবাদ করেছে। গোটা প্রক্রিয়ারই ভিডিয়ো রেকর্ড হয়েছে।

Sandip Ghosh: সবুজ কাপড়ে বোচকা বেঁধে নথি! সন্দীপের বাড়ি থেকে বেরোল সিবিআই
সিবিআই আধিকারিকরা বেরোলেন সন্দীপ ঘোষের বাড়ি থেকে। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2024 | 11:26 PM

কলকাতা: দিনভর সন্দীপ ঘোষের বাড়িতে ম্যারাথন তল্লাশি সিবিআইয়ের। রবিবার সকাল থেকে রাত পর্যন্ত চলল তল্লাশি। ১২ ঘণ্টারও বেশি সময় ধরে তল্লাশি চালায় কেন্দ্রীয় সংস্থা। সূত্রের খবর, সন্দীপের বাড়ি থেকে বেশ কিছু নথি ও ফাইল বাজেয়াপ্ত করেছেন তদন্তকারীরা।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

রাত ৯টা নাগাদ সন্দীপ ঘোষের বাড়ি থেকে তল্লাশি শেষ করে নিজাম প্যালেসে এসে পৌঁছয় সিবিআইয়ের টিম। সূত্রের খবর, ৫ থেকে ৬টি হলুদ রঙের ফাইল আনা হয়েছে আরজি করের প্রাক্তন অধ্যক্ষের বাড়ি থেকে।

এদিকে কেন্দ্রীয় এজেন্সির আধিকারিকরা বের হতেই বাড়ির বাইরে বেরিয়ে আসেন সন্দীপ ঘোষ। তাঁকে দেখে ‘চোর ডাক্তার’ স্লোগান দেন প্রতিবেশীরা। সূত্রের খবর, এদিন সন্দীপের তিনতলা বাড়ির প্রতিটি ঘরের আনাচে কানাচে তল্লাশি চলেছে। এদিন তল্লাশির পাশাপাশি আরও এক দফায় সন্দীপকে জিজ্ঞাসাবাদ করেছে। গোটা প্রক্রিয়ারই ভিডিয়ো রেকর্ড হয়েছে।

এলাকারই এক বাসিন্দা বলেন, “আমরা তো ওনাকে কখনও দেখিইনি। গত সাতদিনে একটা জিনিস দেখলাম, আমাদের সাধারণ মানুষের নিরাপত্তা নেই। কিন্তু পুলিশ রীতিমতো ওনাকে প্রোটেকশন দিচ্ছেন। বাড়ির সামনে চেয়ার পেতে বসে পুলিশ। কড়া শাস্তি দরকার ওনার।”