Mamata Banerjee: অধ্যক্ষদের কড়া বার্তা মমতার, বললেন,’চেয়ার চিরকাল এক থাকে না’

Mamata Banerjee: চিকিৎসকদের সঙ্গে একমত হয়ে মুখ্যমন্ত্রী কার্যত কড়া হয়ে বলেন, "আমি নিরপেক্ষভাবে বলব যারা দায়িত্বে আছেন তাঁদের বলব চেয়ার চিরকাল এক থাকে না। একটা সরকারি কর্মচারি সারা জীবন এক জায়গায় চাকরি করে না। তাঁকে বিভিন্ন জায়গায় যেতে হয়।"

Mamata Banerjee: অধ্যক্ষদের কড়া বার্তা মমতার, বললেন,'চেয়ার চিরকাল এক থাকে না'
মমতা বন্দ্যোপাধ্যায়Image Credit source: Image Credit Source: PTI
Follow Us:
| Updated on: Oct 21, 2024 | 11:26 PM

কলকাতা: জুনিয়র চিকিৎসক ও মুখ্যমন্ত্রী বৈঠক চলছিল। সেখানে ডাক্তাররা অভিযোগ জানিয়ে বলেন যে, কোনও একটা ঘটনা ঘটে গেলে অভিযোগ জানাবে কোথায়। সেই প্রেক্ষিতেই মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনিও মেনে নেন,অনেক মেডিক্যাল কলেজেই এমএসভিপি ও অধ্যক্ষরা সঠিক দায়িত্ব পালন করে না। শুধু তাই নয়, তিনি এও বলেন, “কোনও কোনও অধ্যক্ষ রাজনৈতিক ভূমিকা পালন করে। এ খবর আছে আমার কাছে।”

চিকিৎসকদের সঙ্গে একমত হয়ে মুখ্যমন্ত্রী কার্যত কড়া হয়ে বলেন, “আমি নিরপেক্ষভাবে বলব যারা দায়িত্বে আছেন তাঁদের বলব চেয়ার চিরকাল এক থাকে না। একটা সরকারি কর্মচারি সারা জীবন এক জায়গায় চাকরি করে না। তাঁকে বিভিন্ন জায়গায় যেতে হয়।”

এরপর অধ্যক্ষদের উদ্দেশ্যে বার্তা দিয়ে বলেন, “আপনারা ওপেন ডেস্ক করুন। একটা মেয়ে বিপদে পড়ে অভিযোগ করে কম্পপ্লেন জমা দেন আমাদের কাছে নিয়ে আসুন। একটা টাস্ক ফোর্স তৈরি করা হয়েছে। মাসে মাসে মিটিং প্রয়োজন। কেউ কাউকে থ্রেট করবে না। এই কালচার থেকে বেরতে হব।”