Dev: কেন মুখ্যমন্ত্রীর বদলে দেবের নাম? কুণালকে ‘ভদ্র ভাষায়’ বুঝিয়ে দিলেন ‘সুপারস্টার’ অভিনেতা

Dev: 'নমস্কার, কুণাল দা...' বলে শুরু করা ওই পোস্টে কুণালকে দেব লিখেছেন, "সাংসদ, সুপারস্টার বা মুখপাত্র নয়, সাধারণ মানুষ এই পরিষেবার ফলে উপকৃত হবেন।

Dev: কেন মুখ্যমন্ত্রীর বদলে দেবের নাম? কুণালকে 'ভদ্র ভাষায়' বুঝিয়ে দিলেন 'সুপারস্টার' অভিনেতা
Follow Us:
| Updated on: Sep 07, 2024 | 2:49 PM

কলকাতা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম সরিয়ে নাকি নিজের নাম বসিয়ে দিয়েছেন তৃণমূল সাংসদ দেব। সোশ্যাল মিডিয়ায় এমনটাই দাবি করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। দলের সাংসদকেই কার্যত খোঁচা দিয়ে তিনি বলেছেন, ‘সুপারস্টার বলেই এত বেনজির সাহসী দেব।’ সেই পোস্টের কয়েক ঘণ্টার মধ্যেই জবাব দিলেন ঘাটালের সাংসদ দেব।

সোশ্যাল মিডিয়ার মন্তব্যের জবাব সোশ্যাল মিডিয়াতেই দিয়েছেন সাংসদ। ঘাটাল হাসপাতালের একটি ডায়ালিসিস ইউনিট নিয়েই বিতর্ক। ছবি পোস্ট করেছেন কুণাল ঘোষ দাবি করেছেন, ওই ডায়ালিসিস ইউনিটের উদ্বোধন আগেই করেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী। সম্প্রতি সেটাই আবার দেব উদ্বোধন করেন। উদ্বোধক হিসেবে মুখ্যমন্ত্রীর নাম বদলে দেবের নাম দেওয়া হয়েছে বলেই অভিযোগ কুণালের।

এই খবরটিও পড়ুন

সেই ডায়ালিসিস ইউনিট সম্পর্কে দেব লিখেছেন, “আমি দিদিকে অনুরোধ করেছিলাম ঘাটাল হাসপাতালে ডায়ালিসিস এবং সিটি স্ক্যান মেশিনের জন্য। সেটা দিদি মার্চ মাসে ভার্চুয়ালি ঘোষণা করেন। এক সপ্তাহ আগে মেশিনগুলো আসে। হাসপাতাল কর্তৃপক্ষের অনুরোধে আমি এই মেশিনগুলো উদ্বোধন করি, যাতে সাধারণ মানুষ ঘাটাল হাসপাতালের এই ডায়ালিসিস পরিষেবার ব্যাপারে জানতে পারে।”

‘নমস্কার, কুণাল দা…’ বলে শুরু করা ওই পোস্টে কুণালকে দেব লিখেছেন, “সাংসদ, সুপারস্টার বা মুখপাত্র নয়, সাধারণ মানুষ এই পরিষেবার ফলে উপকৃত হবেন। একই সঙ্গে কুণালকে কার্যত বার্তা দিয়েছেন দেব। লিখেছেন, এই পরিস্থিতিতে কোনও তথ্য যাচাই না করে সোশ্যাল মিডিয়া মন্তব্য না করাই ভাল।”