Dilip Ghosh on Ram Navami: কোনও বাপের ব্যাটা নেই, হিন্দুস্তানে হিন্দুদের আটকায়: দিলীপ ঘোষ

Dilip Ghosh on Ram Navami: বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর হুংকার,"কোনও বাপের ব্যাটার হিম্মত নেই হিন্দুস্থানে হিন্দুদের আটকায়। আদালত এবং সংবিধান আমরা তৈরি করেছি দেশ রক্ষার জন্য।" কার্যত তৃণমূলকে দুষে বলেন, "তৃণমূল এলে তাদের এই নির্বাচনে সমূলে বিনাশ করুন। সমস্ত গ্রামে শোভাযাত্রা হবে। দিলীপ ঘোষ সামনে দাঁড়াবে।"

Dilip Ghosh on Ram Navami: কোনও বাপের ব্যাটা নেই, হিন্দুস্তানে হিন্দুদের আটকায়: দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ, বিজেপি প্রার্থীImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2024 | 10:44 AM

কলকাতা: হাওড়ায় বিশ্ব হিন্দু পরিষদের রাম নবমীর শোভাযাত্রা নিয়ে মামলা হয়েছিল হাইকোর্টে। বিচারপতি জয় সেনগুপ্ত হাওড়ায় মিছিলের অনুমতি দেন। আজ সকালবেলা প্রাতঃভ্রমণে বেরিয়ে রাম নবমীতে শোভাযাত্রা বের করা নিয়ে মন্তব্য করলেন তিনি। দিলীপ বললেন, “কোনও বাপের ব্যাটা নেই, হিন্দুস্তানে হিন্দুদের আটকায়।”

বস্তুত, যেহেতু রাম নবমীর মিছিল নিয়ে গতবার ঝামেলা হয়, প্রধান বিচারপতি এনআইএ তদন্তের নির্দেশ দেন। সেটাকে হাতিয়ার করেই রাজ্য সরকার শোভাযাত্রার রুট বদলের আবেদন জানায়। এরপরই বিচারপতি বলেন, “২০০ লোকের শোভাযাত্রা যদি পুলিশ সামাল দিতে না পারে তাহলে কিছু বলার নেই। কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভিড় সামাল দেওয়ার নির্দেশ দিতে হবে।” এই প্রসঙ্গে আজ দিলীপের প্রতিক্রিয়া চান সাংবাদিকরা।

উত্তর দিতে গিয়ে বলেন, “পঞ্চাশ হাজারের মিছিল হবে রামনবমিতে। কেউ আটকাতে পারবে না। এই দেশ রামের দেশ। ৫০০ বছরের চেষ্টায় রাম মন্দির হয়েছে। হিন্দুরা বিজয় উৎসব পালন করবে।” একই সঙ্গে হিন্দুদের রাস্তায় নামার জন্যও আবেদন করেছেন বিজেপি নেতা। তিনি পাশে থাকার আশ্বাস দিয়েছেন। বলেন, ” আমি আবেদন রাখছি হিন্দু সমাজের কাছে। হাজার হাজার মানুষ রাস্তায় নামুন। দিলীপ ঘোষ সঙ্গে আছে। ত্রিশূল ধরেছি। প্রয়োজনে সব ধরব হিন্দু সমাজের জন্য।

বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর হুংকার,”কোনও বাপের ব্যাটার হিম্মত নেই হিন্দুস্থানে হিন্দুদের আটকায়। আদালত এবং সংবিধান আমরা তৈরি করেছি দেশ রক্ষার জন্য।” কার্যত তৃণমূলকে দুষে বলেন, “তৃণমূল এলে তাদের এই নির্বাচনে সমূলে বিনাশ করুন। সমস্ত গ্রামে শোভাযাত্রা হবে। দিলীপ ঘোষ সামনে দাঁড়াবে।”

ক্ষুব্ধ বিজেপি নেতাকে বলতে শোনা গেল, “মামদাবাজি নাকি? ৫০০ বছর পর রাম মন্দির প্রতিষ্ঠা হয়েছে। আমরা উৎসব করব না? তোমরা রিগিং করে ভোট জিতে বিজয় উৎসব করো। আমরা কেন করব না? আজ থেকে টানা ৪ দিন আমি রাম নবমী পালন করব। কার কত দম আটকে দেখাক।”