Physically Harassed: আরজি কর কাণ্ডের মধ্যেই শহরে ভয়ঙ্কর ঘটনা, হরিদেবপুরে নাবালিকাকে নারকীয় অত্যাচারের অভিযোগ

Physically Harassed: অভিযোগ, জন্মাষ্টমীর দিন ১০ বছরের ওই নাবালিকাকে বাড়িতে ডেকে নিয়ে যান অভিযুক্ত ব্যক্তি। তাঁর বাড়িতে ঠাকুর দেখাবেন বলে নাবালিকাকে নিয়ে যান। অভিযোগ, বাড়িতে নিয়ে গিয়ে নাবালিকাকে যৌন নির্যাতন করা হয়।

Physically Harassed: আরজি কর কাণ্ডের মধ্যেই শহরে ভয়ঙ্কর ঘটনা, হরিদেবপুরে নাবালিকাকে নারকীয় অত্যাচারের অভিযোগ
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 29, 2024 | 1:35 PM

কলকাতা: আরজি কর কাণ্ডে রাজ্যজুড়ে শোরগোল। ঘনটার নিন্দায় সরব সাধারণ মানুষ থেকে বিশিষ্টজনরা। দোষীর ফাঁসির সাজা চেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরই মধ্যে শহরে ফের যৌন নির্যাতনের অভিযোগ। হরিদেবপুরে দশ বছরের নাবালিকাকে বাড়িতে নিয়ে গিয়ে যৌন নির্যাতনের অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্তের বাড়ি ভাঙচুর করে স্থানীয় বাসিন্দারা।

অভিযোগ, জন্মাষ্টমীর দিন ১০ বছরের ওই নাবালিকাকে বাড়িতে ডেকে নিয়ে যান অভিযুক্ত ব্যক্তি। তাঁর বাড়িতে ঠাকুর দেখাবেন বলে নাবালিকাকে নিয়ে যান। অভিযোগ, বাড়িতে নিয়ে গিয়ে নাবালিকাকে যৌন নির্যাতন করা হয়। বাড়ি ফিরে ঘটনার কথা জানায় নাবালিকা। হরিদেবপুর থানায় অভিযোগ দায়ের করেন পরিবারের লোকজন।

বুধবার সকালে হরিদেবপুর থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। অভিযোগ, বিকেলেই অভিযুক্তকে ছেড়ে দেয় পুলিশ। আর নাবালিকাকে পাঠানো হয় হোমে। এরপরই এলাকায় উত্তেজনা ছড়ায়। অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালান স্থানীয় বাসিন্দারা। পুলিশ ঘটনাস্থলে এলে তাদের ঘিরে বিক্ষোভ শুরু হয়। উই ওয়ান্ট জাস্টিস স্লোগান ওঠে। রাতে অভিযুক্তকে ফের গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ।

এই খবরটিও পড়ুন

গত ৯ অগস্ট আরজি করে সেমিনার হলে এক জুনিয়র ডাক্তারের দেহ উদ্ধার ঘিরে সরগরম রাজ্য-রাজনীতি। শাসকদলকে লাগাতার আক্রমণ করে চলেছে বিরোধীরা। ‘রাত দখল’ করেন মহিলারা। বুধবার ধর্ষণ-বিরোধী আইন আনার কথা বলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৩ সেপ্টেম্বর বিধানসভার অধিবেশনে এই নিয়ে বিল পেশ হবে। আরজি কর কাণ্ডের মধ্যেই হরিদেবপুরের ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)