Goons attack Lawyer’s house: ভরসন্ধ্যায় কলকাতায় মহিলা আইনজীবীর বাড়িতে দুষ্কৃতীর তাণ্ডব, লক্ষাধিক টাকার সোনার গয়না উধাও

Beleghata : শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ চার থেকে পাঁচজন দুষ্কৃতী ঢুকে আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায় হাইকোর্টের আইনজীবী কোয়েল মুখোপাধ্যায়ের বাড়িতে।

Goons attack Lawyer's house: ভরসন্ধ্যায় কলকাতায় মহিলা আইনজীবীর বাড়িতে দুষ্কৃতীর তাণ্ডব, লক্ষাধিক টাকার সোনার গয়না উধাও
বেলেঘাটায় আইনজীবীর বাড়িতে দুষ্কৃতীদের তাণ্ডব (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2022 | 11:48 PM

কলকাতা : ভরসন্ধ্যায় বেলেঘাটায় মহিলা আইনজীবীর বাড়িতে হামলা। আইনজীবীর বাড়িতে ঢুকে আগ্নেয়াস্ত্র নিয়ে চড়াও হয় একদল দুষ্কৃতী। আইনজীবীর বাবা ও ভাইকে মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠছে। যদিও শুক্রবার রাত ১০ টা পর্যন্ত এই ঘটনায় বেলেঘাটা থানা কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। ওই মহিলা আইনজীবীর নাম কোয়েল মুখোপাধ্যায়। তাঁর অভিযোগ, চার থেকে পাঁচজন দুষ্কৃতী চড়াও হয়েছিল তাঁর বাড়িতে। এই ধরনের ঘটনায় রীতিমতো আতঙ্কিত আইনজীবীর পরিবারের সদস্যরা। বেলেঘাটা থানা এলাকার জোড়া পেট্রোল পাম্পের কাছে গীতাঞ্জলি আবাসনের থাকেন ওই আইনজীবী। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ চার থেকে পাঁচজন দুষ্কৃতী ঢুকে আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায় হাইকোর্টের আইনজীবী কোয়েল মুখোপাধ্যায়ের বাড়িতে।

সেলাই পড়েছে আইনজীবীর ভাইয়ের মাথায়

অভিযোগ, আগ্নেয়াস্ত্রের বাট দিয়ে মারধর করা হয়েছে। তাতে আহত হয়েছেন আইনজীবীর ভাই ও বাবা। আইনজীবীর ভাই ও তাঁর বাবা, দুইজনকেই প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গিয়েছে। আহত ভাইয়ের মাথায় একাধিক সেলাই পড়েছে বলেও জানিয়েছেন কোয়েল মুখোপাধ্যায়। ঘটনার খবর পেয়ে গীতাঞ্জলি রেসিডেন্সির এই এলাকা পরিদর্শনে আসেন পুলিশের পদস্থ আধিকারিকরা। এলাকা পরিদর্শনে এসেছিলেন ডিসি ইএসডি প্রিয়ব্রত রায়ও।

স্বামীর সঙ্গে সম্পর্ক ভাল যাচ্ছিল না

সূত্রের খবর, আইনজীবী কোয়েল মুখোপাধ্যায়ের বছর দশেক আগে বিয়ে হয়েছিল। তাঁর স্বামীও পেশায় একজন ফৌজদারি বিভাগের আইনজীবী। তাঁদের বছর পাঁচেকের এক কন্যা সন্তান রয়েছে। তবে স্থানীয় ও পরিবার সূত্রে খবর, বিগত বছর দেড়েক ধরে স্বামী-স্ত্রীর বনিবনা না হওয়ায় দুজনেই আলাদা থাকতেন। এরই মধ্যে বিগত সপ্তাহ খানেক ধরে দফায় দফায় পেশায় আইনজীবী স্বামী, কোয়েল মুখোপাধ্যায়কে হুমকি দিতেন বলে অভিযোগ। এই হামলার ঘটনায় তাঁর স্বামী কোনওভাবে জড়িত রয়েছেন কি না তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

সোনার গয়না চুরির অভিযোগ

আইনজীবী কোয়েল মুখোপাধ্যায় জানিয়েছেন, “ভাইয়ের মাথা ফেটে গিয়েছে। সেলাই পড়েছে। বাবার মুখ ফেটে গিয়েছে শুনেছি। জানি না, আঘাত কতটা গুরুতর। মনে হয় বাবাকে সেলাই করতে হয়নি। তবে ভাইয়ের সেলাই পড়েছে। চার-পাঁচ জন দুষ্কৃতী এসেছিল। বন্দুক দিয়েই মেরেছে। আমি তখন ঘটনাস্থলে ছিলাম না। আমার মায়ের সোনার গয়না, আলমারি থেকে যে ক’টা পেয়েছে নিয়ে গিয়েছে। আর বাকি কী নিয়ে গিয়েছে বোঝা যাচ্ছে না। ফোনগুলো সব ভেঙে দিয়ে গিয়েছে। গোটা বাড়ি তছনছ করে দিয়েছে।”

আরও পড়ুন : Dilip Ghosh: ‘দিল্লিতে সনিয়া গান্ধী চা খেতেও ডাকেন না’, নাম না করে মমতাকে খোঁচা দিলীপের