পামেলা মাদক কাণ্ডে রাকেশের নিরাপত্তা রক্ষীদের নাম জানতে চেয়ে চিঠি লালবাজারের

যদিও রাকেশ দাবি করেছিলেন, এই ঘটনার সঙ্গে তাঁর কোনও যোগ নেই। ন্যূনতম বিড়িও খান না। তবে পামেলার অভিযোগে দৃশ্যতই অস্বস্তির স্বর শোনা যায় তাঁর গলায়।

পামেলা মাদক কাণ্ডে রাকেশের নিরাপত্তা রক্ষীদের নাম জানতে চেয়ে চিঠি লালবাজারের
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Mar 16, 2021 | 6:26 PM

কলকাতা: নিউ আলিপুর মাদক কাণ্ডের (Drug case) তদন্তে অসহযোগিতার অভিযোগ সিআইএসএফ (CISF) জওয়ানদের বিরুদ্ধে। রাকেশ সিংয়ের (Rakesh Singh) নিরাপত্তায় কোন কোন জওয়ান ছিলেন, তাদের নাম জানতে চেয়ে চিঠি দিল কলকাতা পুলিশ।

লালবাজার সূত্রে খবর, রাকেশের নিরাপত্তা কোন কোন কেন্দ্রীয় বাহিনীর (CISF) জওয়ানরা ছিলেন তা জানতে চেয়ে এর আগেও চিঠি দেওয়া হয়েছিল। কিন্তু, কোনও উত্তর আসেনি। এ বার, সরাসরি বিশেষ গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিরাপত্তায় নিয়োজিত দল আইজিএসজিকে চিঠি দিল কলকাতা পুলিশ। চিঠিতে, রাকেশ সিং কোথায় কোথায় যাতায়াত করতেন, কার কার সঙ্গে দেখা করতেন এই সব বিষযেই জানতে চেয়েছেন লালবাজারের গোয়েন্দারা।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি নিউ আলিপুর থেকে ১০০ গ্রাম কোকেন-সহ একদা বিজেপির (BJP) যুব নেত্রী পামেলা গোস্বামীকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। আলিপুর আদালতে যাওয়ার আগে সাংবাদিকদের সামনে পামেলা দাবি করেন, রাজনৈতিক কারণে তাঁকে ফাঁসিয়েছেন রাজ্যে বিজেপির (BJP) কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত রাকেশ। তাঁকে গ্রেফতারের দাবি তোলেন। তাৎপর্যপূর্ণভাবে সিআইডি তদন্তেরও দাবি তোলেন।

যদিও রাকেশ (Rakesh Singh) দাবি করেছিলেন, এই ঘটনার সঙ্গে তাঁর কোনও যোগ নেই। যদিও, পামেলার অভিযোগে দৃশ্যতই অস্বস্তির স্বর শোনা যায় তাঁর গলায়। প্রথমে জানান, বছরখানেক আগে মাদক নিয়ে মেয়ের বিরুদ্ধে লালবাজারে অভিযোগ জানিয়েছিলেন পামেলার বাবা। পরে অবশ্য দাবি করেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং পুলিশের চাপে বয়ান বদল করতে পারেন পামেলা। একইসঙ্গে জানান, পুলিশ তাঁকে ডাকলে যাবেন। অভিযোগ প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেওয়ারও দাবি করেন রাকেশ সিং। এরপর, ২৩ ফেব্রুয়ারি পূর্ব বর্ধমানের গলসি থেকে বিজেপি নেতা রাকেশ সিং-কে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন: অবাধে চলছে বালি পাচার, ধসে পড়তে পারে গোটা গ্রাম, আতঙ্কিত স্থানীয়রা