এবার পার্ক হোটেলের জেনারেল ম্যানেজার-সহ ১০ জনকে তলব লালবাজারে

The Park Hotel: এর আগে পার্ক হোটেলের ফ্লোর ম্যানেজার, বেভারেজ ম্যানেজার-সহ আরও বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

এবার পার্ক হোটেলের জেনারেল ম্যানেজার-সহ ১০ জনকে তলব লালবাজারে
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 9:08 AM

কলকাতা: করোনা বিধি ভেঙে বিলাসবহুল পাঁচতারা হোটেলে পার্টি করার ঘটনায় জেনারেল ম্যানেজার-সহ ন’জনকে তলব করল পুলিশ। অতিমারি বিধি উপেক্ষা করে দ্য পার্ক হোটেলে ডিজে বাজিয়ে পার্টির অভিযোগে ইতিমধ্যেই বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। লালবাজার সূত্রের খবর, এবার হোটেলের জেনারেল ম্যানেজারকে তলব করা হয়েছে। আগামী সোমবার জিজ্ঞাসাবাদ করা হবে বলে সূত্রের খবর।

এর আগে পার্ক হোটেলের ফ্লোর ম্যানেজার, বেভারেজ ম্যানেজার-সহ আরও বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। সূত্রের দাবি, সেখানে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য তদন্তকারীরা পেয়েছেন। এই ধরনের পার্টির আগে নির্দিষ্ট এজেন্সির মাধ্যমেই ঘর ভাড়া নেওয়া হতো বলে জানতে পেরেছে পুলিশ। বিদেশীদের নামে এই ঘর ভাড়া নেওয়া হতো বলেও খবর। অর্থাৎ রুম বুকিংকে ঘিরে মোটা টাকার লেনদেন হতো বলেই অনুমান তদন্তকারীদের।

এই এজেন্সির সঙ্গে পার্ক হোটেল কর্তৃপক্ষের কী সম্পর্ক রয়েছে, এ ক্ষেত্রে কী পরিমাণ আর্থিক লেনদেন হতো, পার্টিগুলিতেও এ ধরনের কোনও ঘটনা ঘটত কি না তদন্তকারীরা সমস্ত কিছু জানতে চায়। এই বিষয়গুলি বিস্তারিত ভাবে জানার জন্যই পার্ক হোটেলের জেনারেল ম্যানেজার-সহ ৯ জনকে সোমবার জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ।

করোনার বিধিনিষেধ উড়িয়ে ডিজে বাজিয়ে পার্টি করার ঘটনায় ক্রমশ বিপদ বাড়ছে পার্ক হোটেল কর্তৃপক্ষের। প্রাথমিকভাবে এই ঘটনায় ৩৭ জনকে গ্রেফতার করার পর থেকে অন্য ধরনের অভিযোগ উঠে আসতে শুরু করে। ওই হোটেলে মহিলাদের নাম করে রুম বুক করা হতো এবং সেক্স র‍্যাকেট চালানোর পাশাপাশি ড্রাগসের কারবার হতো বলে অভিযোগ উঠেছে। আরও পড়ুন: সাঁতরাগাছি ব্রিজে দুর্ঘটনা! রেলিং ভেঙে পাল্টি খেতে খেতে লরি পড়ল ঝিলের জলে