Bengal BJP: বিক্ষোভ-প্রতিবাদ-আটক-মুক্তি… যা কিছু চলল দক্ষিণ কলকাতায়

Bengal BJP: বিজেপির এই বিক্ষোভ-প্রতিবাদের জেরে প্রায় দুই ঘণ্টারও বেশি সময় ধরে কার্যত অবরুদ্ধ হয়ে গিয়েছিল ঢাকুরিয়া ব্রিজ। শুক্রবার বিজেপির পাঁচ জন কর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি পদ্ম শিবিরের। ওই পাঁচ জনকে না ছাড়া পর্যন্ত প্রতিবাদ চালিয়ে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছিল বিজেপি শিবির। দেবশ্রী চৌধুরীর নেতৃত্ব রাস্তায় বসে প্রতিবাদ শুরু করেন বিজেপি কর্মী-সমর্থকরা।

Bengal BJP: বিক্ষোভ-প্রতিবাদ-আটক-মুক্তি... যা কিছু চলল দক্ষিণ কলকাতায়
আটক দেবশ্রী চৌধুরীImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2024 | 3:53 AM

কলকাতা: রাতের কলকাতায় টান টান উত্তেজনা। দলীয় কর্মীদের গ্রেফতারির প্রতিবাদে ঢাকুরিয়া ব্রিজ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে বিজেপি। যে পাঁচ দলীয় কর্মীকে পুলিশ তুলে নিয়ে গিয়েছে, তাদের বিষয়ে কোনও অ্যারেস্ট মেমো দেওয়া হয়নি বলে দাবি বিজেপির। এরই প্রতিবাদে দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর নেতৃত্ব প্রতিবাদ শুরু করে বিজেপি। রাস্তায় বসে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি নেত্রী। ভোটেগরম বাংলায় বিজেপির বিক্ষোভ ঘিরে চড়তে থাকে পারদ। উঠতে থাকে স্লোগান। শেষে পুলিশ আটক করে বিজেপি প্রার্থী দেবশ্রী রায়কে। দেবশ্রী রায়-সহ বাকি অবরোধকারীদের গাড়িতে তুলে নিয়ে যায় পুলিশ। কার্যত টেনে হিঁচড়ে বিজেপির কর্মী-সমর্থকদের পুলিশের ভ্যানে তোলা হয়।

বিজেপির এই বিক্ষোভ-প্রতিবাদের জেরে প্রায় দুই ঘণ্টারও বেশি সময় ধরে কার্যত অবরুদ্ধ হয়ে গিয়েছিল ঢাকুরিয়া ব্রিজ। শুক্রবার বিজেপির পাঁচ জন কর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি পদ্ম শিবিরের। ওই পাঁচ জনকে না ছাড়া পর্যন্ত প্রতিবাদ চালিয়ে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছিল বিজেপি শিবির। দেবশ্রী চৌধুরীর নেতৃত্ব রাস্তায় বসে প্রতিবাদ শুরু করেন বিজেপি কর্মী-সমর্থকরা।

আটক হওয়ার আগে দেবশ্রী রায় জানিয়েছেন, দলের তরফে তিন জনের প্রতিনিধি পাঠানো হয়েছিল। ওই দলীয় কর্মীদের কী কারণ গ্রেফতার করা হয়েছে, সেই কাগজ দেখাতে হবে বলে দাবি বিজেপি প্রার্থীর। দেবশ্রী চৌধুরী বলেন, ‘তৃণমূলের ধামাধার পুলিশ, এদের আমি বিশ্বাস করি না। আগে কাগজ দেখাতে হবে। নাহলে, এখানেই ঘুমাব।’

পুলিশের ভ্যানে তুলে দেবশ্রীদের নিয়ে যাওয়া হলেও, পরে রাত ১২টার আগেই বিজেপি প্রার্থীকে ছেড়ে দেওয়া হয়। ছাড়া পান বাকি আটক বিজেপি কর্মী-সমর্থকরাও।