Payel Sarkar: কোটায় চাকরি পাইয়ে দেওয়ার নামে ১ লক্ষ টাকার প্রতারণা, গ্রেফতার জনপ্রিয় টেলি অভিনেত্রীর স্বামী

Kolkata: লক্ষাধিক টাকার প্রতারণা চক্র চালানোর অভিযোগে গ্রেফতার টেলি অভিনেত্রী পায়েল সরকারের স্বামী সোহেল সাহা।

Payel Sarkar: কোটায় চাকরি পাইয়ে দেওয়ার নামে ১ লক্ষ টাকার প্রতারণা, গ্রেফতার জনপ্রিয় টেলি অভিনেত্রীর স্বামী
অভিযুক্ত সোহেল সাহা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 2:41 PM

কলকাতা: চাকরি পাইয়ে দেবেন বলেছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রীর স্বামী। কিন্তু তেমনটা হল না। অথচ মোটা অঙ্কের টাকা তাঁর হাতে তুলে দিয়েছেন প্রতারিত যুবক। কিন্তু এত টাকা দেওয়ার পরও চাকরি না মেলায় সন্দেহ হয় ওই যুবকের। তখনই বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেন যুবক। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

লক্ষাধিক টাকার প্রতারণা চক্র চালানোর অভিযোগে গ্রেফতার টেলি অভিনেত্রী পায়েল সরকারের স্বামী সোহেল সাহা। পুলিশ সূত্রে খবর, গত এপ্রিল মাসে সায়ন দাস নামে এক যুবক বিধাননগর সাইবার ক্রাইম থানায় এসে অভিযোগ করেন, সোহেল সাহা নামের এক ব্যক্তির সঙ্গে তাঁর যোগাযোগ হয়েছে। তিনি নিজেকে টলিউড অভিনেত্রী পায়েল সরকারের স্বামী হিসাবে পরিচয় দিয়েছেন। পাশাপাশি, ওই ব্যক্তি সায়নকে একটি বেসরকারি সংস্থায় চাকরির পাইয়ে দেওয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন। অভিনেত্রীর স্বামী! তাই সায়ন অতটাও সন্দেহ করেননি সোহেলকে। তাঁর এককথায় রাজি হয়ে যান তিনি।

অভিযোগ, সোহেল সাহা প্রতারিত যুবক সায়নকে ইন্টারভিউ দিতে বলেন। সেই মোতাবের চাকরির ইন্টারভিউও দেন তিনি। তবে বারংবার ইন্টারভিউ দেওয়ার পরেও চাকরি পাননি সায়ন। এরপরই অভিযুক্ত তাঁকে বলেন, কোটায় চাকরি পাওয়ার জন্যে তাঁকে ১ লক্ষ ৪০ হাজার টাকা দিতে হবে। সেই অনুযায়ী সায়ন অভিযুক্তকে মোটা অঙ্কের সেই টাকা দিয়ে দেন।

এই ঘটনার কিছুদিন পর সায়নের মেইল আইডিতে একটি মেইল আসে। তবে, সেটা ওই সংস্থার ডোমেন থেকে না আসায় সন্দেহ হয় যুবকের। সাইবার ক্রাইম থানায় গোটা বিষয়টি জানানো হলে তদন্ত শুরু করে পুলিশ।

পুলিশি তদন্তে উঠে আসে, এই অভিযুক্ত সোহেল সাহা কোনও সংস্থায় কাজ করে না। যে ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার হয় সেটা অভিযুক্তের বাবার ব্যাংক অ্যাকাউন্ট। এরপর মঙ্গলবার রাতে মূল অভিযুক্ত অভিনেত্রী পায়েল সরকারের স্বামী সোহেল সাহাকে গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। বুধবার অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হবে। পুলিশ তাঁকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে পুলিশ সূত্রে খবর। এই চক্রের সঙ্গে আর কার যোগ রয়েছে সেই বিষয়ও তদন্ত করে দেখছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।