Mimi Chakraborty: শীতের রিসেপশন হোক বা পার্টি ট্র্যাডিশন্যাল সিল্ক শাড়িতে এভাবে হোক স্টাইলিং

Party Look: সম্প্রতি মিমি চক্রবর্তী তাঁর ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছেন। সেই সব ছবিতে মিমিকে দেখা যাচ্ছে প্যাস্টেল পিংক এর একটি টিস্যু শাড়িতে। এর সঙ্গে ম্যাচিং গ্লাস হাতা ব্লাউজ আর টেম্পল জুয়েলারিতে সেজেছেন মিমি। স্টোন সেটিং এই গলার হার, আংটি কানের ঝোলা দুল প্রতিটিই অসাধারণ

Mimi Chakraborty: শীতের রিসেপশন হোক বা পার্টি ট্র্যাডিশন্যাল সিল্ক শাড়িতে এভাবে হোক স্টাইলিং
কেমন লাগছে মিমিকে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 17, 2023 | 9:35 PM

শীতের দিন মানেই অনুষ্ঠানের পালা। যাত্রা থেকে শুরু করে টেলিভিশন শিল্পীদের মাচা শো- সব কিছুই চলতে থাকে। শীতে বিয়েবাড়ি, জন্মদিনের পার্টি, বিবাহবার্ষিকীর নিমন্ত্রণ, উইন্টার পার্টি, ফ্যামিলি গেটটুগেদার এসব লেগেই থাকে। আর এই সব অনুষ্ঠানে ঠিক ঠাক সাজগোজ করে যেতেই হয়। এখন কোনও অনুষ্ঠানকে কেন্দ্র করে তবেই সকলের দেখা সাক্ষাৎ হয়, নইলে দেখা হওয়ার সুযোগ টুকুও থাকে না। একসঙ্গে দেখা আড্ডা মানে ছবি উঠবেই। বছরের এই শেষ মাসে সকলেই থাকে সেলিব্রেশনের মুডে। এই সময় আবহাওয়া ভাল থাকে আর যাবতীয় পার্টি জমে ঠান্ডাতেই। সেই কারণে থাকে জমজমাট আয়োজনও। শহরে ক্রমশ নামছে তাপমাত্রার পারদ। শীতের রাতে এমন পার্টিতে সাধারণত সকলে কোনও না কোনও ড্রেস বেছে নেন।

তবে সব সময় এমন নয় যে কোনও রকম ড্রেস পরতে হয়। জিন্স বা ফ্রকের সঙ্গে লং কোর্ট, লং সোয়েটার বা স্টাইলিশ জ্যাকেট দেখতে লাগে বেশ ভাল। এ নিয়ে কোনও সন্দেহ নেই। সলিড রঙের কোনও ড্রেসের সঙ্গে লং কোর্ট, হাই বুট পরলে দেখতে স্মার্ট লাগে আর ভালও লাগে। তবে যদি বিশেষ কোনও দিন উপলক্ষ্যে পার্টি থাকে বা জন্মদিনের পার্টি থাকে সেখানে ট্র্যাডিশন্যাল কোনও সিল্কে সাজতে পারেন। শীকতের রাতে অফ হোয়াইট শেড, প্যাস্টেল পিংক, গ্রে, স্টিল- এসব রং দেখতে বেশি ভাল লাগে। সবচাইতে বেশি ভাল লাগে অফ হোয়াইট। আর তাই শীতের রাতে এমন রঙের শাড়ি পরতে পারেন এর সঙ্গে পরুন সাউথ ইন্ডিয়ান টেম্পল স্টাইল জুয়েলারি।

সম্প্রতি মিমি চক্রবর্তী তাঁর ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছেন। সেই সব ছবিতে মিমিকে দেখা যাচ্ছে প্যাস্টেল পিংক এর একটি টিস্যু শাড়িতে। এর সঙ্গে ম্যাচিং গ্লাস হাতা ব্লাউজ আর টেম্পল জুয়েলারিতে সেজেছেন মিমি। স্টোন সেটিং এই গলার হার, আংটি কানের ঝোলা দুল প্রতিটিই অসাধারণ। চুলে মিডল পার্ট করে টেনে খোঁপা করেছেন। মেকআপ একেবারে সাধারণ, যেমনটা তিনি করে থাকেন। চোখে সুন্দর করে কাজল এঁকেছেন। সব মিলিয়ে মিমির থেকে চোখ ফেরানো দায়। একই রঙের শাড়ি-ব্লাউজের এই মনোক্রম মিমি ভেঙেছেন গয়না দিয়ে। এই রকম গয়না আজকাল অনেকেই পরছেন আর এমন সব গয়না দেখতেও খুব ভাল লাগে। শীতের পার্টিতে এমন ভাবে স্টাইলিং করতে পারেন আপনিও।