Summer Party Fashion: ভ্যাপসা গরমের মধ্যে বার্থ ডে পার্টি? এই টিপস মেনে পোশাক পরলে বজায় থাকবে আরাম ও ফ্যাশান দুই-ই

Summer Fashion: গরমের ফ্যাশানের ক্ষেত্রে যেটা সবার আগে মাথায় রাখতে হয় সেটা হল আরাম। ফ্যাশান ও আরাম এই দু'য়ের কম্বোতে কীভাবে জমাবেন সামার পার্টি সেটাই একটা বড় চ্যালেঞ্জ।

Summer Party Fashion: ভ্যাপসা গরমের মধ্যে বার্থ ডে পার্টি? এই টিপস মেনে পোশাক পরলে বজায় থাকবে আরাম ও ফ্যাশান দুই-ই
ভ্যাপসা গরমের মধ্যে বার্থ ডে পার্টি? এই টিপস মেনে পোশাক পরলে বজায় থাকবে আরাম ও ফ্যাশান দুই-ই
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2023 | 1:40 PM

গরমের জ্বালায় হাঁসফাঁস অবস্থা সকলের। বিগত কিছুদিন খানিক বৃষ্টি হলেও স্বস্তি মেলেনি। তবে গরমের জন্য জীবনের সব আমোদ-প্রোমোদ থেকে বিরতি নিলে তো আর চলে না। গরমের সঙ্গে পাল্লা দিয়েই প্রয়োজন পার্টিরও (Party)। সারা সপ্তাহ হাড় ভাঙা খাটুনির পর একটু রিল্যাক্স করতে তাই চাই পার্টি ও জমিয়ে আড্ডা। তা গরম তাতে কি? ফ্যাশানের সঙ্গে নো-কম্প্রোমাইজ়। তা সামার পার্টিতে (Summer Party) কেমন সাজবেন জানা আছে? জানুন…

গরমের ফ্যাশানের (Summer Fashion) ক্ষেত্রে যেটা সবার আগে মাথায় রাখতে হয় সেটা হল আরাম। ফ্যাশান ও আরাম এই দু’য়ের কম্বোতে কীভাবে জমাবেন সামার পার্টি সেটাই একটা বড় চ্যালেঞ্জ। এক্ষেত্রে সবার আগে নজর দিতে হবে কাপড় ও রঙের দিকে। গরমে হালকা পাতলা জামনাকাপড় পরলে যে মেলে আরাম আশা করি তা কারও অজানা নয়। কিন্তু এই হালকা-পাতলা কাপড়ের জামা পড়েই কীভাবে সকলের থেকে আলাদা হওয়া যায় সেটাই তো আসল ব্যাপার। আর রঙের ক্ষেত্রে বেছে নিতে হবে হালকা রঙ। এই দুইয়ের যুগলবন্দিতে সামার পার্টিতে নিজেকে সাজান এইভাবে…

ড্রেস- জিন্স, টি-শার্ট, প্য়ান্ট তো সারা সপ্তাহ পরতেই হয়। ছুটির দিনে তাই ভরসা হোক ড্রেস। আর পার্টিতে যেকোনও লেন্থের ড্রেসই বেশ ভাল মানায়। গরমের জন্য শর্ট ড্রেসই বেশি ভাল। তবে আপনার যদি শর্ট ড্রেসে অসুবিধা হয় তাহলে লং ড্রেস বা নি-লেন্থ অর্থাৎ হাঁটু পর্যন্ত জামা পরতেই পারেন। আজকাল ফ্লোরাল প্রিন্ট ফ্যাশানে ভীষণভাবে ইন। আর গরমে একটা রিফ্রেসিং লুক এনে দেয় এই বিশেষ ফেবরিক। তাই সামার পার্টির জন্য বেতে নিন ফ্লোরাল প্রিন্টের ড্রেস। এছাড়া পড়তে পারেন অন্যান্য প্রিন্ট কিংবা একরঙা ড্রেসও। এখন পা-কাটা ড্রেসও পাওয়া যায়। পছন্দ মতো বেছে নিন না একখানা। এই ধরেনর পোশাকের সঙ্গে হালকা একটা দুল ও ন্যুড মেকআপ! আর আই-মেকআপের ক্ষেত্রে বেছে নিন স্মোকি আইস। ব্যাস আর আপনাকে দেখে কে!পার্টিতে সকলের নজর কাড়তে বাধ্য।

স্কার্ট- আজকাল যেকোনও ধরনের স্কার্টও কিন্তু ভীষণ ট্রেন্ডিং। আর গরমে পা খোলা এই পোশাক পরে আরামও মেলে বেশ। উপরে টি-শার্ট কিংবা টপের সঙ্গে পরতে পারেন স্কার্ট। কোমরে একটা বেল্ট ও ট্রাই করতে পারেন মন্দ লাগবে না। যদি শর্ট স্কার্ট পরেন তার সঙ্গে পায়ে স্নিকার বা পা ঢাকা জুতো পরুন। আর হাতে একটা ছোট হ্যান্ড ব্যাগ। আর যদি একটু লং স্কার্ট পরেন তাহলে যেকোনও হিল জুতো পরতে পারেন।

জাম্পস্যুট- বর্তমানে অনেকেই জাম্পস্যুট পরতে ভালবাসেন। আর দেখতেই ভাল লাগে এই বিশেষ পোশাক। উইকেন্ড পার্টিতে পরতেই পারেন জাম্পস্যুট। এখন বিভিন্ন প্রিন্টের জাম্পস্যুট পাওয়া যায়। পছন্দ মতো বেছে নিন একটা।