Kuldeep Yadav : সামনে ক্যারিবিয়ান সফর, টিমে জায়গা পেতে বাঁকে বিহারী মন্দিরে ছুটলেন কুলদীপ যাদব

IND vs WI 2023 : জুলাইতে ক্যারিবিয়ান সফরে যাবে ভারতীয় দল। ১২ জুলাই থেকে শুরু হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্ট। বিসিসিআইয়ের পক্ষ থেকে এখনও এই সফরের জন্য দল ঘোষণা করা হয়নি।

Kuldeep Yadav : সামনে ক্যারিবিয়ান সফর, টিমে জায়গা পেতে বাঁকে বিহারী মন্দিরে ছুটলেন কুলদীপ যাদব
সামনে ক্যারিবিয়ান সফর, টিমে জায়গা পেতে বাঁকে বিহারী মন্দিরে ছুটলেন কুলদীপ যাদবImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jun 22, 2023 | 3:44 PM

কলকাতা : শিয়রে কড়া নাড়ছে ভারতের ক্যারিবিয়ান সফর। জুলাইতে ওয়েস্ট ইন্ডিজে যাবে টিম ইন্ডিয়া। WTC ফাইনালের পর এখনও অবধি টিম ইন্ডিয়ার আর কোনও ম্যাচ হয়নি। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর বর্তমানে লম্বা কাটাচ্ছেন ভারতীয় ক্রিকেটাররা। ১২ জুলাই থেকে শুরু হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজের (India vs West Indies) প্রথম টেস্ট। এই সফরে দুই দলের মধ্যে হবে ২টি টেস্ট। ৩টি ওডিআই এবং ৫টি টি-টোয়েন্টি ম্যাচ। বিসিসিআইয়ের (BCCI) পক্ষ থেকে এই সিরিজের জন্য এখনও দল ঘোষণা করা হয়নি। একাধিক ক্রিকেটার এই সিরিজে ডাক পাওয়া নিয়ে আশাবাদী। সেই তালিকাতে পড়েন ভারতের চায়নাম্যান বোলার কুলদীপ যাদবও (Kuldeep Yadav)। ক্যারিবিয়ান সফরের আগে বৃন্দাবনে পৌঁছে গিয়েছেন কুলদীপ। বাঁকে বিহারী মন্দির থেকে নিজের ভিডিয়ো ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি। বিস্তারিত রইল TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

বাঁকে বিহারী মন্দিরে পুজো দিলেন কুলদীপ যাদব

বৃন্দাবনের বাঁকে বিহারী মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন ভারতের চায়নাম্যান বোলার কুলদীপ যাদব। ইন্সটাগ্রামে সেই ভিডিয়ো শেয়ার করেছেন কুলদীপ। বাঁকে বিহারী মন্দিরে যাওয়ার জন্য আলাদা করে পুলিশি নিরাপত্তা নেননি কুলদীপ। আর পাঁচটা সাধারণ দর্শনার্থীর মতেই লাইন দিয়ে মন্দিরে প্রবেশ করেন কুলদীপ। এরপর সেখানে পুজোও দেন তিনি। কুলদীপের শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে মন্দিরের পূজারি তাঁর গলায় ফুলের মালা দিচ্ছেন। উল্লেখ্য, দ্বাপর যুগে স্বামী হরিদাস বৃন্দাবন্দে বাঁকে বিহারী মন্দির প্রতিষ্ঠা করেছিলেন।

ক্যারিবিয়ান সফরে টিমে জায়গা পেতে বাঁকে বিহারী মন্দিরে ছুটলেন কুলদীপ

যেহেতু এখনও ক্যারিবিয়ান সফরের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়নি তাই কারা কারা ওয়েস্ট ইন্ডিজে যাবেন জানা যাচ্ছে না। আর ৫দিন পর অর্থাৎ ২৭ জুন বিসিসিআইয়ের ক্যারিবিয়ান সফরের জন্য ভারতীয় দল ঘোষণা করার কথা রয়েছে। ২০ মে শেষ বার ২২ গজে দেখা গিয়েছিল কুলদীপ যাদবকে। আইপিএলে তিনি খেলেন দিল্লি ক্যাপিটালসের হয়ে। সেখানেই ২০ মে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে শেষ বার মাঠে নেমেছিলেন কুলদীপ। ২০২২ সালে দেশের হয়ে শেষ বার টেস্ট ম্যাচ খেলেছিলেন কুলদীপ। তারপর সীমিত ওভারের একাধিক ম্যাচে তাঁকে খেলতে দেখা গেলেও টেস্ট জার্সিতে দীর্ঘদিন দেখা যায়নি। চলতি বছরের ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ টি-২০ ম্যাচে নেমেছিলেন কুলদীপ। এরপর মার্চে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ ওডিআই ম্যাচে খেলেন তিনি। ক্রিকেট মহলের মতে, আসন্ন ক্যারিবিয়ান সফরে সীমিত ওভারের সিরিজে কুলদীপকে দেখা যেতেই পারে। এ বার দেখার বিসিসিআইও কি তেমনটাই ভাবে?