India vs West Indies: দু ঘণ্টা পিছিয়ে গেল ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি ২০

ম্যাচ শুরুর কথা ছিল ভারতীয় সময় রাত ৮ টায়।

India vs West Indies: দু ঘণ্টা পিছিয়ে গেল ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি ২০
Image Credit source: TWITTER
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2022 | 6:58 PM

সেইন্ট কিটস : আজ ভারত-ওয়েস্ট ইন্ডিজ (India vs West Indies) দ্বিতীয় টি ২০ (T20)। পাঁচ ম্যাচের টি ২০ সিরিজ। ম্যাচ শুরুর কথা ছিল ভারতীয় সময় রাত ৮ টায়। তবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট (West Indies Cricket) বোর্ডের তরফে জানানো হল, দু ঘণ্টা দেরীতে শুরু হবে ম্যাচ। ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের তরফে একটি বিবৃতি পাঠানো হয়েছে এই মাত্র। প্রথম টি ২০ হয়েছিল টরবায়। ভারত এগিয়ে ১-০ তে। দ্বিতীয় ম্যাচ সেইন্ট কিটসের ওয়ার্নার পার্কে। বিবৃতিতে জানানো হয়েছে, অনিবার্য কারণে এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে ওয়েস্ট ইন্ডিজ বোর্ড। ত্রিনিদাদ থেকে দলের প্রয়োজনীয় লাগেজ পৌঁছতে দেরী হওয়ায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ভারতীয় সময় রাত ৮ টার পরিবর্তে রাত ১০ টায় শুরু হবে ম্যাচ।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের বিবৃতি

রবিবার ভারতীয় দল অনুশীলন করেনি। ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের মিডিয়া হোয়াটসঅ্যাপ গ্রুপে জানানো হয়েছিল, স্থানীয় সময় ১১.৪৫ নাগাদ অনুশীলন করবে ভারতীয় দল। যদিও ঐচ্ছিক অনুশীলন। তারপর জানানো হয়, অনুশীলনের সময় পরিবর্তন হয়েছে। স্থানীয় সময় বিকাল ৩.৩০ নাগাদ অনুশীলন হবে। ওয়েস্ট ইন্ডিজ অনুশীলন করলেও ভারত করেনি। পরের দিকে জানানো হয়, ভারতীয় দলের অনুশীলন বাতিল করা হয়েছে। তবে পূর্বের কথা মতো দলের এক ক্রিকেটার সাংবাদিক সম্মেলনে থাকবেন।

ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে কথা বলেন দলের অভিজ্ঞ পেসার ভুবনেশ্বর কুমার। প্রাথমিক ভাবে মনে করা হয়েছিল, টানা ক্রিকেটের জন্যই হয়তো বাতিল করা হয়েছে অনুশীলন। তবে এদিন ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের বিবৃতি এবং ম্যাচের সময় দু ঘণ্টা পিছিয়ে দেওয়া থেকে আন্দাজ করা যেতে পারে, ক্রিকেটারদের সরঞ্জাম এসে না পৌঁছানোর কারণেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। চলতি টি ২০ সিরিজে এমন নানা জটিলতাই দেখা দিচ্ছে। সিরিজের শেষ দুটি টি ২০ ফ্লোরিডায় হওয়ার কথা। মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা নিয়ে সমস্যার জেরে ৬,৭ অগস্টের এই ম্যাচ দুটি নিয়েও জটিলতা তৈরি হয়েছে।