MS Dhoni: ‘ধোনিকে থামানো অসম্ভব, তবে…’ আশা-আশঙ্কার কথা শোনালেন প্রাক্তন সতীর্থ

CSK, IPL 2024: মহেন্দ্র সিং ধোনির অনেক কাছের মানুষ বলছেন, এ বছরই তিনি শেষ আইপিএল খেলছেন। কিন্তু মাহি নিজে মুখে এ কথা এখনও বলেননি। কয়েকদিন আগে ধোনির কাছের বন্ধু ও তাঁর প্রাক্তন সতীর্থ সুরেশ রায়না বলেছিলেন, পঁচিশের আইপিএলেও ধোনি খেলবেন। এ বার ধোনির অপর এক সতীর্থ জানালেন, ঠিক কোন জিনিস ধোনিকে ক্রিকেট খেলা থেকে আটকাতে পারে।

MS Dhoni: 'ধোনিকে থামানো অসম্ভব, তবে...' আশা-আশঙ্কার কথা শোনালেন প্রাক্তন সতীর্থ
'ধোনিকে থামানো অসম্ভব, তবে...' আশা-আশঙ্কার কথা শোনালেন প্রাক্তন সতীর্থImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 20, 2024 | 2:00 PM

কলকাতা: বাইশ গজ আর ব্যাট এই দু’টো জিনিস দেখলেই ৪৩এর মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) যেন ২৩ এর তরুণ ক্রিকেটার হয়ে যান। বয়স বাড়লেও ধোনির ব্যাটের ঝাঁঝ এখনও কমেনি। মাহির কাছের অনেক মানুষজন বলছেন, এ বছরই সিএসকের (CSK) সুপারস্টার শেষ আইপিএল (IPL) খেলছেন। কিন্তু মাহি নিজে মুখে এ কথা এখনও বলেননি। কয়েকদিন আগে ধোনির কাছের বন্ধু ও তাঁর প্রাক্তন সতীর্থ সুরেশ রায়না বলেছিলেন, পঁচিশের আইপিএলেও ধোনি খেলবেন। এ বার ধোনির অপর এক সতীর্থ জানালেন, ঠিক কোন জিনিস ধোনিকে ক্রিকেট খেলা থেকে আটকাতে পারে।

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে মহেন্দ্র সিং ধোনি ৯ বলে অপরাজিত ২৮ রান করার পর তাঁর সম্পর্কে বলতে গিয়ে জিও সিনেমাতে রবীন উথাপ্পা বলেন, ‘ধোনিকে যদি কিছু থামাতে পারে, তা হল ও স্বাস্থ্য। ওর ফিটনেসই একমাত্র বিষয়, যা ওর আরও খেলা চালিয়ে যাওয়া আটকে দিতে পারে। ও ক্রিকেটটা বিরাট ভালোবাসে। ক্রিকেটের প্রতি ওর প্যাশন অসাধারণ। এবং ও তাই এখনও খেলা চালিয়ে যাচ্ছে। তাই আমার মনে হয় ওর খেলা যদি আটকে যায়ে তা হলে সেটা হবে শুধু ওর শারীরিক অবস্থার জন্য। ওর মনোভাব সব সময় আপ টু ডেট থাকে।’

এই খবরটিও পড়ুন

ধোনির প্রাক্তন সতীর্থ রবীন উত্থাপ্পার পাশাপাশি জাহির খানও তাঁর ক্যামিও ইনিংসের প্রশংসা করেছেন। এ বারের আইপিএলে একটা জিনিস সিএসকের প্রতি ম্যাচের পর দেখা যাচ্ছে, চেন্নাই হারুক বা জিতুক ধোনি ব্যাটিং করলে তাঁকে নিয়ে বাড়তি আলোচনা হচ্ছে। আর সেটাই স্বাভাবিক। কতজন ৪৩ বছর বয়সে এত চনমনে থেকে ক্রিকেটটা খেলেন? তাই তো মাহি অনন্য, তাই তো মাহি অনবদ্য।