Virat Kohli: বিরাট কোহলির জন্য কী প্ল্যান? KKR পেসার যা বললেন…

IPL 2024, KKR vs RCB: রবিবারের তপ্ত ইডেন। দিনের ম্যাচে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। অ্যাওয়ে টিমের হাল খুবই খারাপ। সেটা পয়েন্ট টেবলেই বোঝা যায়। তবে বিরাট কোহলি, ফাফ ডুপ্লেসি, দীনেশ কার্তিকরা বিধ্বংসী ফর্মে রয়েছেন। টানা হারে ক্লান্ত রয়্যাল চ্যালেঞ্জার্স। এমন সময় ঘুরে দাঁড়ানোই লক্ষ্য হবে। এই পরিস্থিতিতে ইডেনে ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন বিরাট কোহলি। তাঁর জন্য কী পরিকল্পনা কেকেআরের?

Virat Kohli: বিরাট কোহলির জন্য কী প্ল্যান? KKR পেসার যা বললেন...
Image Credit source: X,PTI
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2024 | 6:20 PM

কলকাতা নাইট রাইডার্স শিবিরে আবারও কি মাথাব্যথা হয়ে উঠেছেন মিচেল স্টার্ক? না হওয়ার কিছু নেই। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে কেকেআর টিম ম্যানেজমেন্ট যদি স্টার্ককে নিয়ে অন্য কিছু ভাবে, অবাক হওয়ার নেই। ইডেনে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনবদ্য বোলিং করেছিলেন। স্টার্ক নিজেই জানিয়েছিলেন, তিনি পর্যাপ্ত টি-টোয়েন্টি না খেলায় শুরুর দিকে সমস্যা হচ্ছিল। ফর্মে ফেরায় আত্মবিশ্বাসী শুনিয়েছিল স্টার্ককে। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ঘুরে ফিরে সেই একই বিন্দুতে।

রবিবারের তপ্ত ইডেন। দিনের ম্যাচে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। অ্যাওয়ে টিমের হাল খুবই খারাপ। সেটা পয়েন্ট টেবলেই বোঝা যায়। তবে বিরাট কোহলি, ফাফ ডুপ্লেসি, দীনেশ কার্তিকরা বিধ্বংসী ফর্মে রয়েছেন। টানা হারে ক্লান্ত রয়্যাল চ্যালেঞ্জার্স। এমন সময় ঘুরে দাঁড়ানোই লক্ষ্য হবে। এই পরিস্থিতিতে ইডেনে ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন বিরাট কোহলি। তাঁর জন্য কী পরিকল্পনা কেকেআরের?

বিরাটের বিরুদ্ধে স্ট্র্যাটেজি নিয়ে ইডেনে সাংবাদিক সম্মেলনে কেকেআরের তরুণ পেসার বৈভব অরোরা বলছেন, ‘এরকম কোনও ব্যাপার নয়। দেখতে হবে কোথায় দুর্বলতা আছে। কোথায় শক্তি। সেই মতো প্ল্যানিং এক্সিকিউট করতে হবে আমাদের। প্রত্যেকের জন্যই পরিকল্পনা থাকে। মাঠে নেমে সেটা বাস্তবায়িত করাই আসল।’ মিচেল স্টার্কের ফর্ম বাকি বোলারদের উপর কতটা চাপ তৈরি করছে?

সতীর্থের পাশেই দাঁড়ালেন কেকেআরের তরুণ পেসার। বলছেন, ‘এরকম হতেই পারে। একদিন কারও খারাপ যেতেই পারে। সতীর্থ কোনও দিন খারাপ খেলতেই পারে। তার মানে এই নয় যে নিজের উপর অতিরিক্ত চাপ বাড়বে। ক্রিকেটে তো সবসময় চাপ থাকেই।’