Lata Mangeshkar: লতার প্রয়াণে ওয়াঘার ওপার থেকে শ্রদ্ধায় বাবর-রামিজরা

ভারতীয় ক্রিকেটাররা লতার প্রয়াণে যেমন শোকজ্ঞাপন করেছেন, পাকিস্তানের (Pakistan) অধিনায়ক বাবর আজম (Babar Azam) থেকে পিসিবির (PCB) চেয়ারম্যান রামিজ রাজাও (Ramiz Raja) শোকবার্তা জানিয়েছেন।

Lata Mangeshkar: লতার প্রয়াণে ওয়াঘার ওপার থেকে শ্রদ্ধায় বাবর-রামিজরা
লতা মঙ্গেশকর (Pic Courtesy - Twitter)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2022 | 6:43 PM

করাচি: সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের  (Lata Mangeshkar) প্রয়াণে শোকে বিহ্বল গোটা দেশ। কোকিলকন্ঠীর মৃত্যুর খবরে শোকের ছায়া ওয়াঘার ওপারেও। ভারতীয় ক্রিকেটাররা লতার প্রয়াণে যেমন শোকজ্ঞাপন করেছেন, পাকিস্তানের (Pakistan) অধিনায়ক বাবর আজম (Babar Azam) থেকে পিসিবির (PCB) চেয়ারম্যান রামিজ রাজাও (Ramiz Raja) শোকবার্তা জানিয়েছেন। ক্রিকেটের (Cricket) প্রতি লতার টান সকলেরই জানা। তাঁর সুমধুর কন্ঠ জগতখ্যাত।

পাকিস্তানের অধিনায়ক বাবর আজম লতাকে শ্রদ্ধা জানাতে গিয়ে টুইটারে লেখেন, “এক সোনালী যুগের অবসান। তাঁর জাদুময় কণ্ঠস্বর এবং উত্তরাধিকার বিশ্বব্যাপী লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে বেঁচে থাকবে। এক অতুলনীয় আইকন! শান্তিতে থাকুন লতা মঙ্গেশকরজি।”

বাবর আজমের পাশাপাশি পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি রামিজ রাজা টুইটারে লেখেন, “লতা মঙ্গেশকর ছিলেন করুণা, নম্রতা এবং সরলতার প্রতীক এবং সেইজন্য তিনি মহান… সবাই তাঁর থেকে শিক্ষা নিতে পারে। কিশোর কুমারের পর এখন তাঁর মৃত্যুতে আমার হৃদয় ভেঙে গিয়েছে!”

প্রাক্তন পাক অলরাউন্ডার মহম্মদ হাফিজও লতার মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন। তিনি টুইটারে লেখেন, “*মেরি আওয়াজ হি পেহচান হ্যায়* শান্তিতে থাকুন লতা মঙ্গেশকর।”

লতা মঙ্গেশকরকে স্মরণ করে, পাক বোলার হাসান আলি টুইটারে লেখেন, “শান্তিতে থাকুন লতা মঙ্গেশকর।”

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা

আরও পড়ুন: Lata Mangeshkar: ভারতের ক্রিকেট ম্যাচের সময় নির্জলা উপোস করতেন লতা

আরও পড়ুন: Lata Mangeshkar: সোশ্যাল মিডিয়ায় লতার শ্রদ্ধায় বিরাট-সেওয়াগরা