Sara Tendulkar: শুভমন নন, কার সঙ্গে ডেটে সচিনকন্যা?

সম্প্রতি সারার একটি ছবি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যেখানে দেখা গিয়েছে তিনি লেট নাইট ডেটে গিয়েছেন। শুভমন এখন ব্যস্ত ছিলেন নিউজিল্যান্ড সিরিজে। ফলে কার সঙ্গে 'ডেট নাইট' কাটালেন সারা? সেটা নিয়ে তাঁর অনুরাগীদের যাবতীয় উৎসাহ।

Sara Tendulkar: শুভমন নন, কার সঙ্গে ডেটে সচিনকন্যা?
Sara Tendulkar: শুভমন নয়, তবে কার সঙ্গে ডেটে গেলেন সচিনকন্যা সারা?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 7:10 PM

মুম্বই: সোশ্যাল মিডিয়ায় (Social Media) ক্রীড়াবিদরা যেমন জনপ্রিয়, তাঁদের সন্তানরাও সমান জনপ্রিয়। ভারতের প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) মেয়ে সারা তেন্ডুলকর (Sara Tendulkar) প্রায়শই সংবাদের শিরোনামে উঠে আসেন। মাঝে মধ্যেই তাঁর সঙ্গে ভারতীয় দলের তরুণ ক্রিকেটার শুভমন গিলের (Shubman Gill) প্রেমের গুঞ্জন শোনা যায়। যদিও সেই সম্পর্কে শিলমোহর দেননি দুই তারকাই। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় সারা। সম্প্রতি তাঁর একটি ছবি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যেখানে দেখা গিয়েছে তিনি লেট নাইট ডেটে গিয়েছেন। শুভমন এখন ব্যস্ত ছিলেন নিউজিল্যান্ড সিরিজে। ফলে কার সঙ্গে ‘ডেট নাইট’ কাটালেন সারা? সেটা নিয়ে তাঁর অনুরাগীদের যাবতীয় উৎসাহ।

ইন্সটাগ্রামে সারা একটি স্টোরি পোস্ট করে ক্যাপশনে লেখেন ‘ডেট নাইট’। ছবিতে দেখা যাচ্ছিল সারার হাত কেউ ধরে আছেন। তবে তিনি কে? তা পরিস্কার ছিল না। তারপর থেকেই রীতিমতো ভাইরাল হয় সেই ছবি। তবে বেশ কিছুক্ষণের মধ্যেই জানা যায় তিনি কার সঙ্গে ডেটে গিয়েছিলেন। সারা বলিউডের জনপ্রিয় গায়িকা কণিকা কাপুরের সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন। ইন্সটা স্টোরিতে কণিকাও একই পোজে ছবি পোস্ট করেন। আর তাতেই স্পষ্ট হয় আসল ঘটনাটি।

Sachin Tendulkar’s daughter Sara Tendulkar goes on a date night

সারা এবং কণিকার শেয়ার করা ইন্সটা স্টোরির স্ক্রিনশট

আসলে সারা-কণিকা দু’জন অনেক পুরনো বন্ধু। তাঁরা মাঝে মধ্যেই একে অপরের ছবিতে কমেন্টও করে থাকেন। একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে যান। ফলে এটা কোনও নতুন ঘটনা নয়। তবে ক্ষণিকের জন্য হলেও সারার অনুরাগীরা ভেবে নিয়েছিলেন এ বার হয়তো সারা তাঁর সম্পর্কের ব্যপারে খোলাখুলি বলবেন। তবে কোথায় কী! ফের একবার গুজবের কেন্দ্রে থাকা বয়ফ্রেন্ড শুভমনের সঙ্গে সম্পর্কের জল্পনায় জল ঢেলে দিলেন সারা।

আরও পড়ুন: Jasprit Bumrah Birthday: ২৮-এ পা দিলেন জশপ্রীত বুমরা

আরও পড়ুন: Sourav Ganguly om Rahul Dravid: এক সময় দ্রাবিড়ের আশা ছেড়ে দিয়েছিলেন সৌরভও