India vs Bangladesh: বাংলাদেশকে হালকা ভাবে নিলেই… টেস্ট সিরিজের আগে রোহিতদের সাবধান করছেন সানি

Rohit Sharma: বাংলাদেশের বিরুদ্ধে ২ টেস্টের সিরিজ জেতার জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন রোহিত শর্মা, বিরাট কোহলি, ঋষভ পন্থরা। সোশ্যাল মিডিয়া সাইট এক্সে ভারত অধিনায়ক অনুশীলনের ফাঁকের কিছু ছবিও শেয়ার করেছেন।

India vs Bangladesh: বাংলাদেশকে হালকা ভাবে নিলেই... টেস্ট সিরিজের আগে রোহিতদের সাবধান করছেন সানি
India vs Bangladesh: বাংলাদেশকে হালকা ভাবে নিলেই... টেস্ট সিরিজের আগে রোহিতদের সাবধান করছেন সানি
Follow Us:
| Updated on: Sep 16, 2024 | 7:17 PM

কলকাতা: বাইশ গজে যে টিম যতই শক্তিশালী হোক না কেন, কোনও প্রতিপক্ষকে খাটো করা ঠিক নয়। ভারতীয় ক্রিকেট টিমের প্লেয়াররা সামনে প্রতিপক্ষ কারা, তা নিয়ে অতিরিক্ত ভাবেন না। এমনটা অনেকেই অতীতে জানিয়েছেন। সামনেই টিম ইন্ডিয়ার (Team India) টেস্ট সিরিজ। ঘরের মাঠে ভারতের প্রতিপক্ষ এ বার বাংলাদেশ। রোহিত-বিরাটদের সেই বাংলাদেশকে কোনও ভাবে হালকা নিতে নিষেধ করছেন ভারতীয় কিংবদন্তি সুনীল গাভাসকর (Sunil Gavaskar)

পাকিস্তানকে তাদের ঘরের মাঠে টেস্ট সিরিজে হারিয়েছেন সাকিব, শান্তরা। ভারতের বিরুদ্ধেও বাংলাদেশ যে মরিয়া হয়ে নামবে, নিশ্চিত সানি। যে কারণে বাংলাদেশের বিরুদ্ধে নামার আগে ভারতকে সতর্ক করলেন সুনীল গাভাসকর। তাঁর কথায়, বাংলাদেশ টিমেও বেশ কিছু ভালো প্লেয়ার রয়েছেন, যাঁরা ভারতীয় ক্রিকেটারদের বেগ দিতে পারেন। সেই কারণেই রোহিতের টিমকে সতর্ক করে দিচ্ছেন।

এই খবরটিও পড়ুন

মিড-ডে-র এক কলামে সানি লিখেছেন, ‘পাকিস্তানের মাটিতে তাদের দুটো টেস্টে হারিয়ে বাংলাদেশ বুঝিয়ে দিয়েছে ওরা একটা শক্তিশালী দল। কয়েক বছর আগেও যখন ভারতীয় টিম বাংলাদেশে খেলতে যেত, ওরা কড়া টক্কর দিত। আর এখন পাকিস্তানকে হারিয়ে ওদের আত্মবিশ্বাস আগের থেকে অনেকটা বেড়ে গিয়েছে। ফরে ভারতকে হারানোর কথা ভাবছে ওরা।’

সানির সংযোজন, ‘ওদের টিমের বেশ কিছু ভালো প্লেয়ার রয়েছে। বেশ কিছু নতুন মুখ রয়েছে। ওদের কোনও দলই আর হালকাভাবে নিতে পারবে না। পাকিস্তানকে যে ভাবে হারিয়েছে, আবারও তেমনটা হতে পারে। এই সিরিজটা আশা করছি উপভোগ্য হতে চলেছে।’

বাংলাদেশের বিরুদ্ধে ২ টেস্টের সিরিজ জেতার জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন রোহিত শর্মা, বিরাট কোহলি, ঋষভ পন্থরা। সোশ্যাল মিডিয়া সাইট এক্সে ভারত অধিনায়ক অনুশীলনের ফাঁকের কিছু ছবিও শেয়ার করেছেন। সেখানে তাঁকে ব্যাটিং অনুশীলন থেকে ফিল্ডিং প্র্যাক্টিস সব করতে দেখা গিয়েছে।