Akash Deep: বাংলাদেশ টেস্টের আগে বিরাটের থেকে বিশেষ উপহার, সপ্তম স্বর্গে বাংলার আকাশ দীপ

Virat Kohli: ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি দলের জুনিয়র ক্রিকেটারদের সঙ্গে বেশ হাসিখুশি মেজাজে মেশেন। তাঁদের একাধিক আবদারও মেটান কোহলি। বড় দাদার মতো আবার কখনও কখনও জুনিয়রদের পরামর্শও দেন ভিকে।

Akash Deep: বাংলাদেশ টেস্টের আগে বিরাটের থেকে বিশেষ উপহার, সপ্তম স্বর্গে বাংলার আকাশ দীপ
Akash Deep: বাংলাদেশ টেস্টের আগে বিরাটের থেকে বিশেষ উপহার, সপ্তম স্বর্গে বাংলার আকাশ দীপ Image Credit source: X
Follow Us:
| Updated on: Sep 16, 2024 | 6:30 PM

কলকাতা: টিম ইন্ডিয়া ভরা টেস্ট মরসুম শুরু হওয়ার পথে। বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে ভারত ও বাংলাদেশের প্রথম টেস্ট। চিপকে আপাতত বাংলাদেশ বধের ছক করছেন রোহিত শর্মারা। গৌতম গম্ভীর থেকে শুরু করে টিম ইন্ডিয়ার সাপোর্ট স্টাফরা বেশি বেশি সময় কাটাচ্ছেন দলের ক্রিকেটারদের সঙ্গে। কখনও চলছে নেটে বিরাট-রোহিতদের নিবিড় ব্যাটিং অনুশীলন। কখনও আবার বল হাতে কামাল দেখাচ্ছেন জসপ্রীত বুমরা, কুলদীপ যাদবরা। এই টেস্টে ডাক পেয়েছেন বাংলার তারকা ক্রিকেটার আকাশ দীপ (Akash Deep)। তিনি আবার বাংলাদেশ টেস্টের আগে বিরাট কোহলির (Virat Kohli) কাছ থেকে পেয়েছেন এক বিশেষ উপহার। যা পেয়ে একেবারে আবেগতাড়িত হয়েছেন তিনি।

ইন্সটাগ্রাম স্টোরিতে বাংলার ক্রিকেটার আকাশ দীপ একটি ব্যাটের ছবি শেয়ার করেছেন। লিখেছেন, ‘ধন্যবাদ ভাইয়া।’ আসলে ওই ব্যাটটি বিরাট কোহলির। এবং তাতে কোহলির অটোগ্রাফও রয়েছে। বলার আর অপেক্ষা রাখে না যে, বিরাটের থেকে এই উপহার পেয়ে কার্যত সপ্তম স্বর্গে আকাশ দীপ।

Akash Deep receives bat from Virat

বিরাটের থেকে ব্যাট উপহার পেয়ে ইন্সটাগ্রামে উচ্ছ্বসিত হয়ে ছবি পোস্ট করেছেন আকাশ দীপ।

জসপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ, যশ দয়ালের পাশাপাশা বাংলাদেশের বিরুদ্ধে ভারতের পেস বিভাগে জায়গা পেয়েছেন আকাশ দীপ। চিপক টেস্টে ভারতের প্রথম চয়েস বলা যায় সিরাজ ও বুমরা। এরপর যদি একাদশে তিন পেসারের সম্ভবনা বা পরিস্থিতি তৈরি হয়, তা হলে আকাশ দীপ নিতে পারেন সেই জায়গা। সদ্য দলীপ ট্রফিতে ভালো ছন্দেই ছিলেন তিনি। ইন্ডিয়া-এ দলের হয়ে ইন্ডিয়া-বি-র বিরুদ্ধে এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ২৬ বছরের আকাশ দীপ প্রথম ইনিংস নেন ৪টি উইকেট এবং দ্বিতীয় ইনিংসে নেন ৫টি উইকেট। বছরের শুরুতে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট অভিষেক হয়েছে আকাশের। এ বার দেখার যদি বাংলাদেশ টেস্টে সুযোগ পান, তা হলে সেখানে কেমন পারফর্ম করেন।

এই খবরটিও পড়ুন