Virat Kohli: ভিডিয়ো: কিংবদন্তি ফুটবলার চেনেন না বিরাট কোহলিকে, বললেন…

Watch Video: ক্রিকেটেই বিরাট কোহলির পরিচিতি সীমাবদ্ধ নয়। টেনিস দুনিয়া, ফুটবল জগতের অনেকেই তাঁকে ভালোই চেনেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলিকে নিয়ে এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে এক কিংবদন্তি ফুটবলার চিনতে পারেননি বিরাট কোহলিকে। কে তিনি?

Virat Kohli: ভিডিয়ো: কিংবদন্তি ফুটবলার চেনেন না বিরাট কোহলিকে, বললেন...
Virat Kohli: ভিডিয়ো: কিংবদন্তি ফুটবলার চেনেন না বিরাট কোহলিকে, বললেন...Image Credit source: X
Follow Us:
| Updated on: Jul 10, 2024 | 7:46 PM

কলকাতা: বিশ্বজুড়ে রয়েছেন বিরাট কোহলির (Virat Kohli) অনুরাগীরা। তাঁর ছবি, পোস্টার, ভিডিয়ো ব্যবহার করে সারা বিশ্বে ক্রিকেটের প্রচার করা হয়। সেই বিরাট কোহলিকে চেনেন না এমন ব্যক্তি কমই পাওয়া যায়। ক্রিকেটেই বিরাটের পরিচিতি সীমাবদ্ধ নয়। টেনিস দুনিয়া, ফুটবল জগতের অনেকেই তাঁকে ভালোই চেনেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলিকে নিয়ে এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে সুইডেনের কিংবদন্তি জ্লাটন ইব্রাহিমোভিচকে (Zlatan Ibrahimovic) জনপ্রিয় ইউটিউবার স্পিড প্রশ্ন করেন, তিনি কোহলিকে চেনেন কিনা? উত্তরে যা বললেন ইব্রা, তাতে স্পিডের চক্ষু হয়েছিল চড়কগাছ।

গোল করার খিদে, টিমের প্রতি দায়বদ্ধতার জন্য ইব্রাকে মনে রাখবে ফুটবল বিশ্ব। তাঁর লম্বা কেরিয়ারে প্রচুর সাফল্য এসেছে। ৪২ বছরের ইব্রাকে সম্প্রতি এক সাক্ষাৎকারে স্পিড প্রশ্ন করেছিলেন, তিনি বিরাট কোহলিকে চেনেন কিনা। প্রশ্ন শুনে ইব্রা অকপট জানান, তিনি ক্রিকেট দেখেন না। বিরাট কোহলিকেও চেনেন না।

জনপ্রিয় ইউটিউবার স্পিড ক্রিকেট, ফুটবল সব কিছুর খবর রাখেন। এক গাড়িতে ইব্রার পাশে বসে তিনি প্রশ্ন করেন, ‘আপনি কি বিরাট কোহলিকে চেনেন।’ ইব্রা না বলার পর স্পিড তাঁকে কোহলির ছবি দেখার। তাতেও সুইডেনের তারকা বিরাটকে চিনতে পারেন না। এরপর স্পিড জানান, বিরাট হলেন ক্রিকেটের সর্বকালের সেরা। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।