KSFL 2022: প্রীতমের কিক অফে শুরু স্কুল ফুটবল লিগ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sanghamitra Chakraborty

Updated on: Jul 22, 2022 | 6:06 PM

শুক্রবার কিক অফ করে স্কুল ফুটবল লিগের সূচনা করেন এটিকে মোহনবাগানের ফুটবলার প্রীতম কোটাল (Pritam Kotal)।

KSFL 2022: প্রীতমের কিক অফে শুরু স্কুল ফুটবল লিগ
KSFL 2022: প্রীতমের কিক অফে শুরু স্কুল ফুটবল লিগ

কলকাতা: কোভিড (COVID 19) কাঁটা পেরিয়ে ২ বছর পর শুরু কলকাতা স্কুল ফুটবল লিগ (Kolkata School Football League)। জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে শুরু হল স্কুল ফুটবল লিগ। তৃণমূলস্তর থেকে ফুটবলার তুলে আনতে ২০১৮ সালে এই টুর্নামেন্ট চালু হয়েছিল। ২ বছর টুর্নামেন্ট চলার পর কোভিডের কারণে মাঝে ২ বছর এই টুর্নামেন্ট স্থগিত থাকে। স্কুল ফুটবল লিগের তৃতীয় সংস্করণ ফের শুরু হল। ৩২টি স্কুল এ বারে অংশ নিয়েছে এই টুর্নামেন্টে। ২ বছর আগে ২৪ দল অংশ নিয়েছিল স্কুল ফুটবল লিগে। মনোরঞ্জন ভট্টাচার্য, ভাস্কর গঙ্গোপাধ্যায়, প্রশান্ত বন্দ্যোপাধ্যায়ের মতো প্রাক্তনীরা উপস্থিত ছিলেন। মেয়র পারিষদ দেবাশিস কুমার জাতীয় পতাকা উত্তোলন করেন।

শুক্রবার কিক অফ করে স্কুল ফুটবল লিগের সূচনা করেন এটিকে মোহনবাগানের ফুটবলার প্রীতম কোটাল (Pritam Kotal)। উদ্বোধনী দিনে ৩২টি স্কুলের ফুটবলারই উপস্থিত ছিল। ৮টি গ্রুপে খেলবে ৩২টি দল। প্রত্যেক গ্রুপে এক একজন করে মেন্টর। সেই ৮ মেন্টর হলেন অলোক মুখোপাধ্যায়, মিহির বসু, বিকাশ পাঁজি, তরুণ দে, কৃষ্ণেন্দু রায়, অমিত ভদ্র, অচিন্ত্য বেলেল, রহিম নবি।

Kolkata School Football League

৩২টি স্কুল এ বারে অংশ নিয়েছে এ বারের স্কুল ফুটবল লিগে

উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় গতবারের চ্যাম্পিয়ন চৌবাগা হাইস্কুল আর ফ্র্যাঙ্ক অ্যান্থনি পাবলিক স্কুল। স্কুল ফুটবল লিগের ফাইনাল ১২ অগাস্ট। রাজারহাটের এনকেডিএ স্টেডিয়ামেই হবে ম্যাচগুলো।‌ প্রত্যেক দিন দুটো করে ম্যাচ হবে। দুপুর ১টায় শুরু প্রথম ম্যাচ। শেষ দিনে হবে শুধু ফাইনাল ম্যাচ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla