বেঙ্গালুরু সাইয়ে করোনা আক্রান্ত ১৬ হকি প্লেয়ার

এ বার করোনার (COVID 19) কবলে বেঙ্গালুরুর সাইয়ের ৩৩ জন সদস্য।

বেঙ্গালুরু সাইয়ে করোনা আক্রান্ত ১৬ হকি প্লেয়ার
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2022 | 8:34 PM

বেঙ্গালুরু: এ বার করোনার (COVID 19) কবলে বেঙ্গালুরুর সাইয়ের ৩৩ জন সদস্য। যার মধ্যে রয়েছে সাই-য়ে (SAI) অনুশীলনরত ভারতীয় পুরুষ হকি দলের ১৬ জন প্লেয়ার। ১২৮ টি করোনা পরীক্ষার ফল এই সংক্রমিতের সংখ্যা জানা গিয়েছে। তবে জানা গিয়েছে সংক্রমিতদের বেশিরভাগই উপসর্গহীন। তারা সকলেই আইসোলেশনে রয়েছেন। তবে সাইয়ের পক্ষ থেকে করোনা সংক্রমিত প্লেয়ারদের নাম প্রকাশ করা হয়নি।

সাইয়ের পক্ষ থেকে বলা হয়েছে, “দক্ষিণ আফ্রিকায় হতে চলা এফআইএইচ প্রো লিগের জন্য অনুশীলনরত ভারতীয় সিনিয়র পুরুষ হকি দলের ১৬ জন অ্যাথলিট এবং একজন কোচের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছ। তারা প্রত্যেকেই উপসর্গহীন।”

এপ্রিলে বিশ্বকাপের জন্য জুনিয়র মহিলা হকি প্লেরারাও সাই-তে অনুশীলন করছেন। তাঁদের মধ্যে ১৫ জনের করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে তিন জন প্লেয়ারের কোনও উপসর্গ নেই। এবং ১২ জন প্লেয়ারের করোনার উপসর্গ ছিল। তবে শুধু জুনিয়র নয়, একজন সিনিয়র মহিলা হকি দলের খেলোয়াড়ও করোনা আক্রান্ত। এবং তাঁর উপসর্গও রয়েছে। পাশাপাশি অ্যাথলেটিক্স দলের একজন ম্যাসেজ করা মহিলার করোনার পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

সাইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, আক্রান্তরা আইসোলেশনে থাকলেও তাঁদের সম্পূর্ণ দেখভাল করা হচ্ছে। এর আগে পাতিয়ালার সাইতেও ২৫ জনের করোনার খবর পাওয়া গিয়েছিল। যার মধ্যে বেশি ছিলেন বক্সাররা।

আরও পড়ুন: Junior Hockey World Cup: জুনিয়র হকি বিশ্বকাপেও করোনার হানা, সংক্রমিত ১