Rafael Nadal: আবু ধাবি থেকে খেলে ফিরে করোনা আক্রান্ত রাফায়েল নাদাল

সদ্য আবু ধাবিতে (Abu Dhabi) একটি টেনিস (Tennis) টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন বিশ্বের প্রাক্তন এক নম্বর টেনিস তারকা রাফায়েল নাদাল (Rafael Nadal)। তবে সেখান থেকে স্পেনে ফিরে করোনা আক্রান্ত হয়েছেন রাফা। টুইটারে এ খবর নিজেই জানিয়েছেন।

Rafael Nadal: আবু ধাবি থেকে খেলে ফিরে করোনা আক্রান্ত রাফায়েল নাদাল
Rafael Nadal: আবু ধাবি থেকে খেলে ফিরে করোনা আক্রান্ত রাফায়েল নাদাল (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2021 | 5:20 PM

স্পেন: সদ্য আবু ধাবিতে (Abu Dhabi) একটি টেনিস (Tennis) টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন বিশ্বের প্রাক্তন এক নম্বর টেনিস তারকা রাফায়েল নাদাল (Rafael Nadal)। তবে সেখান থেকে স্পেনে ফিরে করোনা আক্রান্ত হয়েছেন রাফা। টুইটারে এ খবর নিজেই জানিয়েছেন। এর ফলে বছরের প্রথম গ্র্যান্ড স্লাম অস্ট্রেলিয়ান ওপেনে (Australian Open) তাঁর উপস্থিতি নিয়েও বড়সড় প্রশ্নচিহ্ন তৈরি হয়ে গেল।

Koo App

টুইটারে স্প্যানিশ টেনিস তারকা লেখেন, “সকলকে আমি জানাতে চাই, আবু ধাবি টুর্নামেন্ট থেকে বাড়ি ফিরে আমি করোনা আক্রান্ত হয়েছি। স্পেনে পৌঁছে আমার যে পিসিআর টেস্ট হয়েছে, তাতে রিপোর্ট পজিটিভ এসেছে।”

স্পেনে ফেরার আগে কুয়েত ও আবু ধাবিতে রাফার রিপোর্ট নেগেটিভ এসেছিল। এ ব্যাপারে রাফা লেখেন, “কুয়েত ও আবু ধাবিতে আমাদের প্রতি দু’দিনে পরীক্ষা হয়েছে। আর তাতে শুক্রবার ও শনিবার আমার রিপোর্ট নেগেটিভ এসেছিল।”

চোটের কারণে গত মরসুমটা কার্যত কোর্টেই নামতে পারেননি। দীর্ঘদিন পর কোর্টে ফিরে লড়াই করেও আবু ধাবিতে অ্যান্ডি মারে ও ডেনিস শাপোভালভের বিরুদ্ধে হেরে গিয়েছেন রাফা। আর তারপরই এই করোনায় আক্রান্ত হওয়া। রাফা টুইটারে লেখেন, “আমি বেশ কিছু অপ্রীতিকর মুহূর্তের সম্মুখীন হচ্ছি। কিন্তু আমি আশা করি যে আমি ধীরে ধীরে উন্নতি করব। আমি এখন বাড়িতেই আছি এবং যারা আমার সাথে যোগাযোগ করেছে তাদের আমার রিপোর্টের ব্যাপারে জানিয়েছি।”

রাফার টুইটেই তাঁর আগামী দিনের টুর্নামেন্টে উপস্থিতির ব্যাপারে ইঙ্গিত রয়েছে। তিনি লিখেছেন, “পরিস্থিতি যা চলছে, আমার ক্যালেন্ডারের সঙ্গে আমাকে সম্পূর্ণ নমনীয় থাকতে হবে এবং আমি নিজেকে বিশ্লেষণ করে পরবর্তী সিদ্ধান্তগুলো নেব। আমার ভবিষ্যৎ টুর্নামেন্ট সম্পর্কে যে কোনও সিদ্ধান্তের বিষয়ে আমি আপনাদের জানাব! আপনাদের সমর্থনের জন্য এবং আমার পাশে থাকার জন্য সকলকে আগাম ধন্যবাদ।”

৩৫ বছরের নাদাল এমনিতেই চোটের কারণে ভুগছেন। তার ওপর এ ভাবে হঠাৎ মহামারির কবলে পড়লেন তিনি। সব মিলিয়ে ভীষণ চাপের মধ্যে দিয়ে যাচ্ছেন নাদাল। আপাতত রাফার সমর্থকদের একটাই প্রার্থনা, তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।

আরও পড়ুন: Ashes Series: বাটলার লড়লেন, তবুও অ্যাডিলেডে গোলাপি বল টেস্টে হার রুটের ইংল্যান্ডের

আরও পড়ুন: Peng Shuai: ‘যৌন নিগৃহীত কখনও বলিনি’, পেং সুয়াই বিতর্কে নয়া মোড়

আরও পড়ুন: Rafael Nadal: অস্ট্রেলিয়ান ওপেনে নাও খেলতে পারেন নাদাল