Airtel-এ মাত্র 26 টাকা বেশি দিলে পেয়ে যাবেন আনলিমিটেড কলিং এবং ডেটা

Airtel Recharge Plan: আপনি হয়তো জানেন না, এয়ারটেল অনেক ধরনের রিচার্জ প্ল্যান অফার করে। যার জন্য় আপনাকে মোটা টাকা খরচ করতে হবে না। আপনি যদি গড় ডেটা এবং কলিং ব্যবহার করেন। তবে Airtel-এর এমন অনেক প্ল্যান আছে, যেগুলি আপনি রিচার্জ করতেই পারেন।

Airtel-এ মাত্র 26 টাকা বেশি দিলে পেয়ে যাবেন আনলিমিটেড কলিং এবং ডেটা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2023 | 10:40 AM

Airtel Cheapest Plan: বর্তমানে টেলিকম কোম্পানিগুলি তাদের প্ল্য়ানের দাম বাড়িয়েই চলেছে। আর প্রতিমাসে এত এত টাকা দিয়ে রিচার্জ করতে নাভিশ্বাস উঠছে অধিকাংশ মানুষেরই। কিন্তু তারমধ্য়েও এমন কিছু রিচার্জ প্ল্যান রয়েছে, যা বেশ সাশ্রয়ী। এবার ভাবছেন তো? কোন টেলিকম কোম্পানি এমন সুবিধে দিচ্ছে? তবে আপনি হয়তো জানেন না, এয়ারটেল অনেক ধরনের রিচার্জ প্ল্যান অফার করে। যার জন্য় আপনাকে মোটা টাকা খরচ করতে হবে না। আপনি যদি গড় ডেটা এবং কলিং ব্যবহার করেন। তবে Airtel-এর এমন অনেক প্ল্যান আছে, যেগুলি আপনি রিচার্জ করতেই পারেন। এই Airtel রিচার্জ প্ল্যানগুলি (Recharge Plan) 265 টাকা এবং 239 টাকায় আসে। এই প্ল্যানগুলি প্রতিদিন 1 জিবি ডেটা এবং কলিং সহ আসে। এই প্ল্যানে আপনি অনেক দিনের বৈধতা পাবেন। এছাড়াও, অনেক OTT অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন (Subscription) পাবেন। অর্থাৎ আপনাকে OTT অ্যাপ সাবস্ক্রাইব করার জন্য় আলাদা করে টাকা খরচ করতে হবে না। তবে Airtel-এর এমন দু’টি রিচার্জ প্ল্যান আছে, যা এই ধরনের সুবিধাগুলি দেয়। জেনে নিন কোন প্ল্যানটি রিচার্জ করা বেশি লাভজনক?

Airtel-এর 265 টাকার প্ল্যান:

Airtel এর 265 টাকার প্ল্যানটি 28 দিনের বৈধতা সহ আসে। এই প্ল্যানে প্রতিদিন 1 জিবি ডেটা পেয়ে যাবেন। অর্থাৎ মোট 28 জিবি ডেটা দেওয়া হয়। এই প্ল্যানে আনলিমিটেড কলিং সুবিধাও দেওয়া হয়। এছাড়াও, এই প্ল্যানে বিনামূল্যে Hello Tune এবং Wynk Music সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে।

Airtel-এর 239 টাকার প্ল্যান:

এই প্ল্যানে মোট 24 দিনের বৈধতা পেয়ে যাবেন। এছাড়াও, এই প্ল্যানটি 1 জিবি ডেটা সহ আসে। তবে এই প্ল্যানে মোট 48 জিবি ডেটা দেওয়া হয়। এই প্ল্যানে 24 দিনের জন্য আনলিমিটেড কলিং সুবিধা দেওয়া হয়। এছাড়াও, বিনামূল্যে Hello Tune এবং Wynk Music সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।

26 টাকায় আপনি অতিরিক্ত কী পাচ্ছেন?

এখন আপনার মনে প্রশ্ন আসতেই পারে যে, 26 টাকা বেশি খরচ করে আপনি তেমন কোন বিশেষ সুবিধা পাবেন? এয়ারটেলের উভয় রিচার্জ প্ল্যান সম্পর্কে বললে, এয়ারটেলের 265 টাকার প্ল্যানটি 239 টাকার প্ল্যানের থেকে 26 টাকা বেশি। এই প্ল্যানে, মাত্র 26 টাকায় আরও বেশি দিন অতিরিক্ত ডেটা এবং কলিং সুবিধা দেওয়া হচ্ছে। এতে 4 জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং, আর 4 দিনের অতিরিক্ত বৈধতাও পেয়ে যাবেন। এবার আপনি ঠিক করে নিতে পারেন কোন রিচার্জটি আপনার জন্য় বেশি লাভজনক।