Ola S1 এবং S1 Pro ই-স্কুটারের পরবর্তী আপডেট MoveOS 3 আসছে এই সময়, একাধিক নতুন ফিচার, দেখে নিন

MoveOS 3 Firmware Update: ওলার দুই ইলেকট্রিক স্কুটারের পরবর্তী ফার্মওয়্যার আপডেটটি রোলআউট করা হবে চলতি বছরে দীপাবলির সময়। ট্যুইট করে এই খুশির খবরটি জানিয়েছেন খোদ ওলা ইলেকট্রিক সিইও ভাবিশ আগরওয়াল।

Ola S1 এবং S1 Pro ই-স্কুটারের পরবর্তী আপডেট MoveOS 3 আসছে এই সময়, একাধিক নতুন ফিচার, দেখে নিন
দীপাবলির সময়েই ওলা ইলেকট্রিক স্কুটারের পরবর্তী ফার্মওয়্যার আপডেট পৌঁছে যাবে।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jul 18, 2022 | 2:52 PM

বড় ঘোষণা করলেন ওলা ইলেকট্রিক সিইও ভাবিশ আগরওয়াল। Ola S1 এবং S1 Pro ইলেকট্রিক স্কুটারের পরবর্তী ফার্মওয়্যার আপডেট কবে নাগাদ আসতে পারে, সে সম্পর্কে নিশ্চিত বার্তা দিলেন ভাবিশ। এই দুই ইলেকট্রিক স্কুটারের পরবর্তী সফটওয়্যার আপডেট যা OTA বা ওভার দ্য এয়ার পাঠানো হবে, সেই MoveOS 3-এর লঞ্চের অনুষ্ঠানটি সম্পন্ন হবে 24 অক্টোবর, 2022। প্রসঙ্গত, সেই দিনই দেশজুড়ে দীপাবলি।

MoveOS 3 কী-কী নতুন ফিচার দিতে চলেছে Ola S1 এবং S1 Pro ই-স্কুটারে?

ওলার দুই ইলেকট্রিক স্কুটারে বিস্তৃত রেঞ্জের অ্যাডভান্সড ফিচার দিতে চলেছে এই MoveOS 3 ফার্মওয়্যার আপডেট। সেই তালিকায় রয়েছে, হিল হোল্ড, প্রক্সিমিটি আনলক, মুডস, রেগেন v2, হাইপারচার্জিং, কি শেয়ারিং-সহ আরও একাধিক গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য। ওলা ইলেকট্রিক যখন MoveOS 2 ফার্মওয়্যার আপডেটটি Ola S1 এবং S1 Pro-র জন্য নিয়ে এসেছিল, তখন তা প্রায় সকল ই-স্কুটার মালিকের কাছে পৌঁছে গিয়েছিল। এই ইলেকট্রিক স্কুটারের ফার্মওয়্যার সংক্রান্ত একাধিক সমস্যার সমাধান করেছিল MoveOS 2 আপডেট।

Ola S1 এবং S1 Pro ই-স্কুটার নিয়ে ভুড়ি ভুড়ি অভিযোগ

ওলা ইলেকট্রিক সিইও ভাবিশ আগরওয়াল যখন ট্যুইট করে এই MoveOS 3 ফার্মওয়্যার আপডেটের ঘোষণা করছেন, তখন ট্যুইটারের কমেন্ট সেকশনে Ola S1 এবং S1 Pro স্কুটারের চালকরা এই দুই ই-স্কুটার সম্পর্কে গুচ্ছের অভিযোগ জানাচ্ছেন। ভারতের ইলেকট্রিক দুই চাকা গাড়ির সেগমেন্টে ওলা ইলেকট্রিক যেখানে নিজেদের বৃহত্তম ব্র্যান্ড হিসেবে মেলে ধরার চেষ্টা করছে, ঠিক সেখানেই মনে করা হচ্ছে, গ্রাহককুলের কাছে এখনও নির্ভরযোগ্য প্রডাক্ট পৌঁছে দিতে পারেনি সংস্থাটি। MoveOS 2 আপডেট পৌঁছে যাওয়া সত্ত্বেও যেন Ola S1 এবং S1 Pro স্কুটার-চালকদের সমস্যার শেষ নেই। ক্রুদ্ধ ওলার ইলেকট্রিক স্কুটার মালিকদের নিজেদের সমস্যা সম্পর্কে জানাতে বেছে নিতে হচ্ছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিকেই।

সামনের বছর সস্তার ইলেকট্রিক গাড়ি নিয়ে আসছে ওলা

এই খবরটিও পড়ুন

এদিকে আবার দেশের বাজারের জন্য একটি ইলেকট্রিক চার চাকা লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে ওলা। 2023 সালে ভারতে ওলা তাদের ইলেকট্রিক ফোর হুইলারটি লঞ্চ করতে চলেছে। ব্রিটেনে ওলা-র রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট সেন্টারে সেই গাড়িটি নির্মিত হচ্ছে বলে জানা গিয়েছে। তার বাইরে আসন্ন গাড়িটি সম্পর্কে বিস্তারিত তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি। ব্যাপক ফিচারে ঠাঁসা সেই ইলেকট্রিক গাড়িটি দামের দিক থেকেও অন্যতম আকর্ষণ হতে চলেছে। এন্ড-আইস-এজ (End-ICE-Age) ট্যাগলাইনে ভারতের গাড়ির বাজারে ঝড় তুলতে চাইছে ওলা ইলেকট্রিক। এখানে আইস ( ICE) অর্থে অভ্যন্তরীণ দহন (পেট্রল, ডিজ়েল এবং সিএনজি ইঞ্জিন)।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla