Google Pixel 6: লঞ্চের আগে দেখে নিন এই ফোনের সম্ভাব্য দাম এবং বিভিন্ন ফিচার

গুগল পিক্সেল ৬ ফোনের সঙ্গে একইদিনে লঞ্চ হতে পারে গুগল পিক্সেল ৬ প্রো ফোন।

Google Pixel 6: লঞ্চের আগে দেখে নিন এই ফোনের সম্ভাব্য দাম এবং বিভিন্ন ফিচার
গুগল পিক্সেল ৬ ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 11, 2021 | 7:15 AM

আগামী ১৯ অক্টোবর লঞ্চ হতে চলেছে গুগল পিক্সেল ৬। আনুষ্ঠানিক লঞ্চের আগে এই ফোনের দাম ও বিভিন্ন সম্ভাব্য ফিচার প্রকাশ হয়েছে অনলাইনে। সম্প্রতি এই ফোনের সম্ভাব্য দাম ও ফিচার নিয়ে অনলাইনে আলোচনা করছে একটি জার্মান রিটেলার সংস্থা। অন্যদিকে আবার জানা গিয়েছে, গুগল পিক্সেল ৬ ফোনের সঙ্গেই লঞ্চ হবে গুগল পিক্সেল ৬ প্রো ফোনও। শোনা গিয়েছে, গুগল পিক্সেল ৬ ফোনে থাকতে পারে ডুয়াল রেয়ার ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সেনসর এবং ফেসিয়াল রেকগনিশন টেকনোলজি। এর পাশাপাশি এও জানা গিয়েছে যে ইউরোপে এই ফোনের জন্য একটি প্রি-অর্ডার প্রোমোশন চলবে ২৭ অক্টোবর পর্যন্ত।

গুগল পিক্সেল ৬ ফোনের দাম কত হতে পারে?

জার্মান রিটেল চেন স্যাটার্ন গুগল পিক্সেল ৬ ফোনের সম্ভাব্য দাম এবং ফিচার নিয়ে আলোচনা করেছে। শোনা গিয়েছে, এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে EUR ৬৪৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৫৬,১০০ টাকা। ১৯ থেকে ২৭ অক্টোবর পর্যন্ত এই ফোনের জন্য প্রি-বুকিং করা সম্ভব। যেসব গ্রাহক এই নির্দিষ্ট সময়সীমার মধ্যে গুগল পিক্সেল ৬ ফোনের প্রি-বুকিং করবেন, তাঁরা ফোনের সঙ্গে বোসের নয়েজ ক্যানসেলিং হেডফোন ৭০০ পাবেন। এই হেডফোনের দাম EUR ২৭৯.৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৪,২০০ টাকা। তবে ফোনের সঙ্গে এই হেডফোন একদম বিনামূল্যে পাওয়া যাবে।

একনজরে দেখে নিন গুগল পিক্সেল ৬ ফোনের সম্ভাব্য ফিচার-

  • এই ফোনে থাকতে পারে ডুয়াল রেয়ার ক্যামেরা। সেই সেটআপে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং একটি ১২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনের সামনের ডিসপ্লেতে থাকতে পারে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।
  • এছাড়াও এই ফোনে থাকতে পারে ৪৬২০mAhব্যাটারি। এর পাশাপাশি থাকতে পারে ফিঙ্গারপ্রিন্ট সেনসর, যা ফোনের ডিসপ্লের মধ্যে এমবেড করা থাকবে বলে মনে করা হচ্ছে। এর সঙ্গে থাকতে পারে ফেসিয়াল রেকগনিশন ফিচার। এই সেনসর আবার ফোনের সামনের ডিসপ্লেতে থাকার সম্ভাবনা রয়েছে।

গুগল পিক্সেল ৬ এবং পিক্সলে ৬ প্রো ফোন ছাড়াও ১৯ অক্টোবর লঞ্চ হতে পারে গুগলের ফোল্ডেবল ফোন গুগল পিক্সেল ফোল্ড, গুগলের স্মার্টওয়াচ গুগল পিক্সেল ওয়াচ এবং গুগলের নতুন নেস্ট স্পিকার।

আরও পড়ুন- Oppo A54s: ওপ্পোর এই স্মার্টফোনে কী কী ফিচার থাকতে পারে? দামই বা কত হতে পারে?

আরও পড়ুন- Poco M4 Pro 5G: নভেম্বরের মধ্যেই গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে পারে এই ফোন, ভারতে আসতে পারে আগামী বছর

আরও পড়ুন- Realme GT Neo 2T: দ্রুত লঞ্চ হতে পারে এই স্মার্টফোন, দেখে নিন সম্ভাব্য বিভিন্ন ফিচার