Xiaomi CIVI 2: সূর্যের আলোয় ফোনের ধূসর রং বদলে যাবে লালে, Valentine’s Day-তে চমক Xiaomi-র

Xiaomi CIVI 2 Hello Kitty Limited Edition: এই ফোনে অনেক দুর্দান্ত ফিচার রয়েছে। ফোনের পিছনে একটি ফটোক্রোমিক রিয়ার প্যানেল দেওয়া হয়েছে, যা সূর্যের আলোয় এর রঙ পরিবর্তন করে। যখনই সূর্যের আলো ফোনের পিছনের প্যানেলে পড়বে, এটির রং পরিবর্তন হবে।

Xiaomi CIVI 2: সূর্যের আলোয় ফোনের ধূসর রং বদলে যাবে লালে, Valentine's Day-তে চমক Xiaomi-র
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 12:10 PM

Xiaomi Smartphones: টেক জায়ান্ট Xiaomi চিনা বাজারে Xiaomi CIVI 2 Hello Kitty Limited Edition লঞ্চ করেছে। যা বাজারে CIVI 2-এর নতুন সীমিত সংস্করণের স্মার্টফোন। এই Hello Kitty Limited Edition-এ অনেক দুর্দান্ত ফিচার রয়েছে। ফোনের পিছনে একটি ফটোক্রোমিক রিয়ার প্যানেল দেওয়া হয়েছে, যা সূর্যের আলোয় এর রঙ পরিবর্তন করে। যখনই সূর্যের আলো ফোনের পিছনের প্যানেলে পড়বে, এটির রং পরিবর্তন হবে। এছাড়াও, কোম্পানি তার পিছনের প্যানেলকে আরও কাস্টমাইজ করার জন্য হ্যালো কিটির প্রিন্ট রেখেছে। এই ফোনের লুক আপনার নজর কাড়তে বাধ্য। তবে চলুন এই স্মার্টফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

hello kittyy

Xiaomi CIVI 2 Hello Kitty Limited Edition এর দাম:

দামের কথা বললে , Xiaomi CIVI 2 Hello Kitty Limited Edition-এর 12GB + 256GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম CNY 2799 (ভারতীয় মুদ্রায় প্রায় 34 হাজার টাকা)। স্মার্টফোনটি ইতিমধ্যেই দেশে প্রি-বুকিংয়ের জন্য উপলব্ধ। গ্রাহকরা কোম্পানির অফিসিয়াল অনলাইন স্টোরের মাধ্যমে এটি বুক করতে পারেন।

ফোনটি হ্যালো কিটি প্রিন্ট ডুডল সহ এসেছে। ফলে এটি একটি ভিন্ন চেহারা দেয়। ডুডল বা অবতারগুলি সাধারণত ধূসর রঙের হয় কিন্তু সূর্যালোকের সংস্পর্শে এলে লাল হয়ে যায়। স্মার্টফোনটি একটি অনন্য প্যাকেজিং বাক্সে আসে যার উপর একটি ডুডল বা হ্যালো কিটি অবতার মুদ্রিত হয়। হ্যালো কিটি ভাইব দেওয়ার জন্য ফোনের UI এর ভিতরে থিমেও পরিবর্তন হতে পারে।

Xiaomi CIVI 2 এর ফিচার ও স্পেসিফিকেশন:

স্পেসিফিকেশন সম্পর্কে কথা বলতে গেলে, Xiaomi CIVI 2 2400 x 1080 পিক্সেলের রেজোলিউশন সহ একটি 6.55-ইঞ্চি OLED হাইপারবোলিক ডিসপ্লে, 120 Hz পর্যন্ত রিফ্রেশ রেট দেয়। ফোনটিতে একটি বেসপোক স্টেইনলেস স্টিল ভিসি ফ্লুইড কুলিং চেম্বার দেওয়া হয়েছে। প্রসেসরের জন্য, এই ফোনটি একটি Snapdragon 7 Gen 1 প্রসেসরে কাজ করে। এই ফোনটিতে একটি 4500mAh ব্যাটারি রয়েছে যা 67W দ্রুত চার্জিং সাপোর্ট করে। ক্যামেরা সেটআপের জন্য, এই Xiaomi ফোনে f/2.0 অ্যাপারচার সহ 32MP প্রধান ক্যামেরা এবং 100° আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সহ 32MP ডুয়াল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।