AMOLED ডিসপ্লে সহ লঞ্চ হল Gizmore-র এই স্মার্টওয়াচ, একেবারে সস্তা দামে 15 দিনের ব্যাটারি লাইফ

Gizmore GIZFIT Glow Z Price: আপনি একবার চার্জে এটিকে 15 দিন টানা চালাতে পারবেন। অর্থাৎ বার বার চার্জে দেওয়ার ঝামেলা থেকে এবার আপনি মুক্তি পেতে চলেছেন। এছাড়াও এই স্মার্টওয়াচের দাম খুব একটা বেশি নয়।

AMOLED ডিসপ্লে সহ লঞ্চ হল Gizmore-র এই স্মার্টওয়াচ, একেবারে সস্তা দামে 15 দিনের ব্যাটারি লাইফ
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2023 | 2:22 PM

Latest Smartwatch: সাধারণ ঘড়ি ছেড়ে একটি স্মার্টওয়াচ কেনার কথা ভাবছেন? অথচ কোন স্মার্টওয়াচ কিনবেন কিছুতেই বুঝতে পারছেন না। ভারতীয় বাজারে অনেক দামের স্মার্টওয়াচ রয়েছে। বিভিন্ন কোম্পানি একের পর এক নতুন নতুন স্মার্টওয়াচ এনে হাজির করছে। ইতিমধ্যেই Gizmore, ভারতের অন্যতম প্রধান স্মার্টওয়াচ কোম্পানি একটি নতুন স্মার্টওয়াচ বাজারে এনেছে। নাম হল Gizmore GIZFIT Glow Z। এর সব থেকে বড় সুবিধা হল আপনি একবার চার্জে এটিকে 15 দিন টানা চালাতে পারবেন। অর্থাৎ বার বার চার্জে দেওয়ার ঝামেলা থেকে এবার আপনি মুক্তি পেতে চলেছেন। এছাড়াও এই স্মার্টওয়াচের দাম খুব একটা বেশি নয়। কম দামেই আসাধারণ সব ফিচার দেওয়া হয়েছে। Gizmore GIZFIT Glow Z হল একটি ফিচার-প্যাকড স্মার্টওয়াচ, যাতে 600 NITS সুপার ব্রাইটনেস সহ একটি 1.78″ কার্ভড AMOLED ডিসপ্লে রয়েছে। চলুন দাম থেকে শুরু করে ফিচার ও স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

Gizmore GIZFIT Glow Z-এর দাম:

সাধারণত যে সব স্মার্টওয়াচে AMOLED ডিসপ্লে ব্যবহার করা হয়, তাদের দাম বেশি হয়। কিন্তু এই স্মার্টওয়াচের ক্ষেত্রে ব্যতিক্রম রয়েছে। আপনি এই ঘড়িতে AMOLED ডিসপ্লে পেয়ে যাবেন। তাও আবার মাত্র 1,999 টাকায়। স্মার্টওয়াচটি আপনি Flipkart এবং Gizmore-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন। স্মার্টওয়াচটি 1,999 টাকায় বাজারে লঞ্চ করা হয়েছে। তবে, আপনাকে এত টাকা খরচ করতে হবে না। আপনি এটি প্রথম 3 দিনের মধ্যে কিনলে মাত্র 1,499 টাকায় কিনতে পারবেন। তাই অফারটি হাতছাড়া না করাই ভাল। স্মার্টওয়াচটি তিনটি রঙে কিনতে পারবেন। তা হল কালো, নীল এবং বারগান্ডি।

Gizmore GIZFIT Glow Z-এর ফিচার:

GIZFIT Glow Z স্মার্টওয়াচটিতে 368 x 448 px রেজোলিউশন সহ 1.78 ইঞ্চি (4.52 সেমি) 2.5D HD AMOLED স্ক্রিন রয়েছে। এছাড়াও স্মার্টওয়াচে আছে 600 NITS সুপার ব্রাইটনেস। আপনি সূর্যের আলোতেও সহজেই এর স্ক্রিন দেখতে পারবেন। GIZFIT Glow Z-এর ইউএসপি হল এর ম্যারাথন ব্যাটারি লাইফ, যা স্বাভাবিক ব্যবহারে 15 দিন পর্যন্ত স্থায়ী হয়।

GIZFIT Glow Z-এতে আপনি স্প্লিট স্ক্রিন ফিচার পাবেন। হোম স্ক্রীনে সরাসরি সোয়াইপ করার পরেই সেটিংস এবং বিভিন্ন ফিচার ব্যবহার করতে পারবেন। এছাড়াও এতে আপনি অনেক ওয়াচ ফেস পেয়ে যাবেন। যা আপনি অ্যাপের মাধ্যমে নিজের পছন্দ মতো পাল্টে নিতে পারেন। স্মার্টওয়াচটি Android এবং iOS উভয় প্ল্যাটফর্মেই সাপোর্ট করবে।