OnePlus Watch: ওয়ানপ্লাস ওয়াচের হ্যারি পটার এডিশন লঞ্চ হয়েছে ভারতে, পাওয়া যাবে সীমিত সংখ্যায়

এর আগে জুলাই মাসে ওয়ানপ্লাস ওয়াচের কোবাল্ট এডিশন লঞ্চ হয়েছিল। সেটিও ছিল লিমিটেড এডিশন। এবার ওয়ানপ্লাস ওয়াচের দ্বিতীয় লিমিটেড এডিশন লঞ্চ হয়েছে দেশে, যার নাম ওয়ানপ্লাস হ্যারি পটার লিমিটেড এডিশন ওয়াচ। 

OnePlus Watch: ওয়ানপ্লাস ওয়াচের হ্যারি পটার এডিশন লঞ্চ হয়েছে ভারতে, পাওয়া যাবে সীমিত সংখ্যায়
ওয়ানপ্লাস ওয়াচের হ্যারি পটার এডিশন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2021 | 7:47 AM

ওয়ানপ্লাসের ওয়াচের হ্যারি পটার এডিশন লঞ্চ হয়েছে ভারতে। জানা গিয়েছে, লিমিটেজ এডিশনে ভারতে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাসের এই স্মার্টওয়াচ। অর্থাৎ সীমিত সংখ্যায় পাওয়া যাবে ওয়ানপ্লাস ওয়াচ হ্যারি পটার এডিশন। এই স্মার্টওয়াচে রয়েছে স্পেশ্যাল হ্যারি পটার থুমের ওয়াচ ফেস। গোলাকার ডিসপ্লে রয়েছে ওয়ানপ্লাসের এই স্মার্টওয়াচে। ফিটনেস ফোকাসড এই ওয়ারেবল ডিভাইসে রয়েছে ১১০টিরও বেশি ওয়ার্ক আউট মোড।

জানা গিয়েছে, ওয়ানপ্লাসের এই স্মার্টওয়াচে রয়েছে একটি হার্ট রেট সেনসর, স্ট্রেস মনিটর এবং ব্লাড অক্সিজেন স্যাচুরেশন লেভেল অর্থাৎ SpO2 পরিমাপের সেনসর। অন্যান্য ওয়ানপ্লাস ওয়াচের মতোই হ্যারি পটার লিমিটেড এডিশনের ক্ষেত্রে রয়েছে একটি সিম-লেস কানেকশন। অন্যান্য ওয়ানপ্লাস ডিভাইসের সঙ্গে সহজেই সংযুক্ত করা সম্ভব এই স্মার্টওয়াচ। এছাড়াও জানা গিয়েছে, ওয়ানপ্লাস ওয়াচের হ্যারি পটার এডিশনে রয়েছে একটি ১.৩৯ ইঞ্চির এইচডি ডিসপ্লে। তার উপর রয়েছে ২.৫ডি কার্চড গ্লাস প্রোটেকশন। এছাড়াও ওয়ানপ্লাসের এই স্মার্টওয়াচ একটি IP68 সার্টিফায়েড ওয়ারেবল ডিভাইস।

ভারতে ওয়ানপ্লাস ওয়াচ হ্যারি পটার এডিশনের দাম ওয়া

সম্প্রতিই ভারতে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস ওয়াচ হ্যারি পটার এডিশন। এই স্মার্টওয়াচের দাম ১৬,৯৯৯ টাকা। ওয়ানপ্লাসের অফিশিয়াল ওয়েবসাইট OnePlus.in ছাড়াও এই স্মার্টওয়াচ উপলব্ধ রয়েছে ওয়ানপ্লাস স্টোর অ্যাপ, রেড কেবল ক্লাব অ্যাপে। এছাড়াও অফলাইনে ওয়ানপ্লাস এক্সপিরিয়েন্স স্টোরে ২১ অক্টোবর দুপুর ১২টা থেকে এই স্মার্টওয়াচ পাওয়া যাবে। এর পাশাপাশি ওয়ানপ্লাস স্টোর অ্যাপে ২০ অক্টোবর দুপুর ১২টা থেকে রয়েছে একটি ‘আর্লি অ্যাকসেস সেল’। এছাড়াও জানা গিয়েছে যে, ক্রেতারা যদি আইসিআইসিআই ব্যাঙ্ক এবং কোটাক মহিন্দ্রা ব্যাঙ্কের কার্ড বা ইএমআই ট্রানজাকশন ব্যবহার করে ওয়ানপ্লাসের হ্যারি পটার লিমিটেড এডিশন ওয়াচ কেনেন, তাহলে এক হাজার টাকা অতিরিক্ত ছাড় পাবেন।

ওয়ানপ্লাস ওয়াচ হ্যারি পটার লিমিটেড এডিশনের বিভিন্ন স্পেশ্যাল ফিচার

  • ওয়ানপ্লাসের স্মার্টফোন এমনকি ওয়ানপ্লাস টিভির সঙ্গেও সংযুক্ত করা যায় ওয়ানপ্লাসের এই স্মার্টওয়াচ।
  • ওয়ানপ্লাস ওয়াচের সঙ্গে স্পেশ্যাল হ্যারি পটার এডিশনের বিশেষ কোনও ফারাক নেই।
  • এই স্মার্টওয়াচে রয়েছে ১.৩৯ ইঞ্চির ডিসপ্লে। এছাড়াও রয়েছে হগওয়ার্টস হাউসের থিমে বিভিন্ন ওয়াচ ফেস। সেমন- Gryffindor, Hufflepuff, Slytherin, Ravenclaw- এই চারটি ওয়াচ ফেস রয়েছে।
  • ওয়ানপ্লাস সংস্থার দাবি তাদের এই স্পেশ্যাল স্মার্টওয়াচ এডিশনের স্ট্র্যাপ তৈরি হয়েছে ভেগান লেদার দিয়ে।
  • এই স্মার্টওয়াচের মেনু স্ক্রিনের আইকনের জন্য রয়েছে অ্যানিমেশন।
  • এছাড়াও ওয়ানপ্লাসের হ্যারি পটার এডিশন স্মার্টওয়াচে খোদাই করা রয়েছে হ্যারির বিশেষ lightning bolt। মূলত স্মার্টওয়াচের পাওয়ার বাটনে রয়েছে ওই অভিনব কাটা দাগ বা স্কার।

এর আগে জুলাই মাসে ওয়ানপ্লাস ওয়াচের কোবাল্ট এডিশন লঞ্চ হয়েছিল। সেটিও ছিল লিমিটেড এডিশন। এবার ওয়ানপ্লাস ওয়াচের দ্বিতীয় লিমিটেড এডিশন লঞ্চ হয়েছে দেশে, যার নাম ওয়ানপ্লাস হ্যারি পটার লিমিটেড এডিশন ওয়াচ।

আরও পড়ুন- Whatsapp New Feature: গ্রুপ চ্যাট থেকে সরাসরি অনগোয়িং কলে যুক্ত হতে পারবেন ইউজাররা