মাত্র 12,499 টাকায় 32 ইঞ্চির HD Smart TV লঞ্চ করল Samsung, অনবদ্য পিকচার কোয়ালিটি

Samsung 32 ইঞ্চির HD TV-র দাম 12,499 টাকা। Samsung-এর অফিসিয়াল অনলাইন স্টোর Samsung Shop এবং Flipkart-এ কেনাকাটির জন্য উপলব্ধ এই স্মার্টটিভি।

মাত্র 12,499 টাকায় 32 ইঞ্চির HD Smart TV লঞ্চ করল Samsung, অনবদ্য পিকচার কোয়ালিটি
32 ইঞ্চির নতুন HD Smart TV নিয়ে এসে তাক লাগাল Samsung।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2022 | 7:46 PM

Flipkart Big Billion Days উপলক্ষ্যে Samsung India একটি নতুন 32-ইঞ্চি HD TV (মডেল: 32T4380AK) উন্মোচন করেছে। স্যামসাংয়ের এই লেটেস্ট স্মার্টটিভিতে বেজ়েল-লেস ডিজ়াইন দেওয়া হয়েছে। টিভিটি সম্পূর্ণ নতুন, পুনরায় ডিজাইন করা Samsung TV Plus পরিষেবা দ্বারা চালিত হয়, যা আপনাকে 55টি লাইভ আন্তর্জাতিক এবং স্থানীয় চ্যানেলের বিনামূল্যে অ্যাক্সেস দেয়। সেই তালিকায় রিপাবলিক টিভি থেকে শুরু করে ডিসকভারি টিভি-সহ এমন আরও একাধিক চ্যানেল রয়েছে। Samsung-এর এই নতুন 32 ইঞ্চির টিভিটি Tizen TV অপারেটিং সিস্টেম দ্বারা চালিত।

সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, হাই-ডাইনামিক রেঞ্জ এবং পিওরকালার প্রযুক্তি অন্ধকার এবং উজ্জ্বল উভয় দৃশ্যেই ছবির সর্বোত্তম কর্মক্ষমতা প্রদান করে। এছাড়াও রয়েছে আল্ট্রা ক্লিন ভিউ প্রযুক্তি, যা উচ্চ মানের ছবি প্রদানের জন্য মূল বিষয়বস্তু বিশ্লেষণ করে এবং একটি কনট্রাস্ট এনহ্যান্সারও রয়েছে, যা ছবির ডেপথ উন্নত করে।

ডলবি ডিজিটাল প্লাস, যা একটি 3D সারাউন্ড সাউন্ড ইফেক্ট প্রদান করে, নতুন টেলিভিশনে এই বিশেষ প্রযুক্তিটি দেওয়া হয়েছে। এছাড়াও পিসি মোড, গেম মোড, স্ক্রিন মিররিং, একটি ইউনিভার্সাল গাইড যা সামগ্রীর পরামর্শ দেয় এবং টিভিতে আরও সফ্টওয়্যার বৈশিষ্ট্য রয়েছে।

Samsung 32 ইঞ্চির HD LED স্মার্ট টাইজেন টিভি স্পেসিফিকেশন

* 32-ইঞ্চি HD (1366 x 768 পিক্সেল) LED স্ক্রিন, 50Hz রিফ্রেশ রেট।

* 2 x HDMI, 1 x USB পোর্ট রয়েছে।

* ডলবি ডিজিটাল প্লাস সাপোর্ট সহ 20 ওয়াট স্পিকার দেওয়া হয়েছে।

* স্যামসাং টিভি প্লাসে টিজেন ওএস (অপারেটিং সিস্টেম) রয়েছে।

* সাপোর্টেড অ্যাপসের তালিকায় রয়েছে, Netflix, YouTube, Disney+Hotstar, Prime Video এবং আরও অনেক কিছু।

* পিসি মোড, গেম মোড, স্ক্রিন মিররিং সাপোর্ট করে এই স্মার্টটিভি।

* মাত্রা: 723.3 মিমি x 425.1 মিমি x 85.7 মিমি; ওজন: 3.8 কেজি।

মূল্য এবং প্রাপ্যতা

Samsung 32 ইঞ্চির HD TV-র দাম 12,499 টাকা। Samsung-এর অফিসিয়াল অনলাইন স্টোর Samsung Shop এবং Flipkart-এ কেনাকাটির জন্য উপলব্ধ এই স্মার্টটিভি। Big Billion Days সেলে ক্রেতারা AXIS ব্যাঙ্ক এবং ICICI ব্যাঙ্ক ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করে এই স্মার্টটিভি ক্রয় করতে পারেন 10% পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্টে।