Salman Khan: মৃত্যুর হুমকির মধ্যেই সলমন দিলেন ভাল খবর, জানেন কী?

সোমবার, ২৮ অক্টোবর সলমন খান সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান করণ অর্জুন বড় পর্দায় পুনরায় মুক্তি পেতে চলেছে তাও নভেম্বর মাসেই। আগামী ২২ নভেম্বর আসবে এই ছবিটি। আর সেই কথা ঘোষণা করে তিনি লেখেন, 'রাখি জি ছবিতে একদম ঠিক বলেছিলেন যে আমার করণ অর্জুন আসবে। নভেম্বর ২২ এ আবার দুনিয়ার সমস্ত সিনেমা হলে আসছে।'

Salman Khan: মৃত্যুর হুমকির মধ্যেই সলমন দিলেন ভাল খবর, জানেন কী?
| Edited By: | Updated on: Oct 28, 2024 | 11:56 PM

কাঞ্চন প্রসঙ্গে কার্তিক
কার্তিক আরিয়ান ভুল ভুলাইয়া ৩ ছবির প্রচারে কলকাতায়। যে ছবিতে কাজ করেছেন কাঞ্চন মল্লিক। আর সেখানেই কাঞ্চন প্রসঙ্গে বললেন,’সেটে অনেক ধরনের গল্প শোনাতেন। উনি খুব জ্ঞানী। ওনার সঙ্গে কথা বলে অনেক কিছু জানতে পেরেছি। অনেক দৃশ্যই ওনার সঙ্গে করেছি। বেশ দীর্ঘ সেই দৃশ্যগুলো। দারুণ আনন্দ পেয়েছি ওনার সঙ্গে কাজ করে।

সুখবর দিলেন সলমন
সোমবার, ২৮ অক্টোবর সলমন খান সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান করণ অর্জুন বড় পর্দায় পুনরায় মুক্তি পেতে চলেছে তাও নভেম্বর মাসেই। আগামী ২২ নভেম্বর আসবে এই ছবিটি। আর সেই কথা ঘোষণা করে তিনি লেখেন, ‘রাখি জি ছবিতে একদম ঠিক বলেছিলেন যে আমার করণ অর্জুন আসবে। নভেম্বর ২২ এ আবার দুনিয়ার সমস্ত সিনেমা হলে আসছে।’

অপেক্ষার অবসান
গত ১৫ অগস্ট, স্বাধীনতা দিবসের দিনই মুক্তি পেয়েছিল রাজকুমার রাও-এর ‘স্ত্রী-২’। বক্স অফিসে ছবি ছিল ব্লকবাস্টার। বড়পর্দায় মুক্তির পর ইতিমধ্যেই OTT-র পর্দাতেও মুক্তি পেয়েছে স্ত্রী ২। আমাজন প্রাইমে দেখা যাচ্ছে এই ছবি। আর এবার এই ছবির আইটেম নম্বর ‘আজ কি রাত’ মুক্তি পেল ইউটিউবে। যেখানে নর্তকীর ভূমিকায় দেখা গিয়েছে তমান্না ভাটিয়াকে।

জোজোর আবদার
জি বাংলার সারেগামাপা-র সেটে আচমকাই তুলকালাম কাণ্ড বাঁধিয়ে বসলেন জোজো! জোজোর রসিক মেজাজ কারুর অজানা নয়। লাইভ শো’তে তিনি মঞ্চ মাতান, সারেগামাপা-তেও একইরকম প্রাণোচ্ছ্বল তিনি। শো-এর মাঝে আচমকাই জোজোর আবদার, ‘আবির আমার একটা রিকোয়েস্ট আছে, আমি না আজ একজনকে একটু আদর করতে চাই’। এই কথা শুনেই চোখ ছানাবড়া আবিরের।

শাহরুখের নয়া স্ট্র্যাটেজি
আরিয়ান খানের পোশাকের ব্র্যান্ডের নাম ‘ডি’ইয়াভল এক্স’। সেই পোশাকেই দুবাইয়ের মঞ্চ কাঁপালেন শাহরুখ খান। ইনস্টাগ্রাম স্টোরিতে শাহরুখের ঝুমে জো পাঠানের নাচের একটি ভিডিও শেয়ার করে আরিয়ান এবং ডি’ইয়াভোলকে অভিনন্দন জানিয়েছেন কিং-এর কাছের বন্ধু। একশ্রেণি ছেলের ব্র্যান্ডের প্রচারে শাহরুখের উদ্যোগ দেখে করলেন প্রশংসা।

অন্তঃসত্ত্বা সোনাক্ষী?

চলতি বছরই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তাঁরা। কয়েক মাস কাটতে না কাটতেই সন্তানসম্ভবা সোনাক্ষী সিনহা? জহির ইকবাল তাঁদের জুটির নতুন ছবি পোস্ট করতেই হইচই নেটপাড়ায়। নেটিজেনদের অনুমান মা হচ্ছেন অভিনেত্রী। যদিও এই নয়ে মুখ খোলেননি সোনাক্ষী বা তাঁর স্বামী।

বড় পর্দায় মির্জাপুর
মির্জাপুর সিরিজের নতুন সিজন মুক্তি পাওয়ার কয়েক মাস পর মির্জাপুর ছবির কথা ঘোষণা করলেন নির্মাতারা। অ্যামাজন প্রাইম ভিডিয়োর তরফে একটি ভিডিয়ো শেয়ার করা হয় যেখানে দেখা যাচ্ছে পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং দিব্যেন্দুকে।

বিপাকে শিল্পা
অভিনয়ের পাশাপাশি রেস্তরাঁরও মালিক শিল্পা শেট্টি। এবার শিল্পার রেস্তরাঁর গ্যারেজ থেকে চুরি গেল ৮০ লক্ষ টাকার বিএমডাব্লিউ গাড়ি। গাড়ির মালিক মুম্বইয়ের ব্যবসায়ী রুহান খান ইতিমধ্যেই তিনি শিবাজি পার্ক থানায় চুরির অভিযোগ দায়ের করেছেন। সূত্রের খবর, গাড়িটি পার্ক করার মাত্র এক মিনিটের মধ্যেই চুরি হয়ে যায়।

‘কোনও প্লাস্টিক নেই’
সময় যত গড়িয়েছে, বদলেছে নয়নতারার মুখের গড়ন। অনেকেরই ধারণা তিনি নাকি অস্ত্রোপচার করে বদলে ফেলেছেন নিজেকে। তবে অভিনেত্রীর সাফ কথা, “ছুঁয়ে দেখুন একটা প্লাস্টিক পাবেন না।”

Follow Us: