Viral Video: ২০ ফুটের বিশাল পাইথন, ধরতে গেলেই ঘিরে ফেলছে, সামলাতে হিমশিম খাচ্ছেন খোদ মালিক

20 Feet Python: বিশালাকার একটি পাইথন সাপকে সামলাতে গিয়ে হিমশিম খাচ্ছেন খোদ সেই সাপের মালিক। ভয়ঙ্কর সেই সাপের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছে।

Viral Video: ২০ ফুটের বিশাল পাইথন, ধরতে গেলেই ঘিরে ফেলছে, সামলাতে হিমশিম খাচ্ছেন খোদ মালিক
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2022 | 2:03 PM

সাপ দেখলে ঘুম উড়ে যায় আমাদের। চোখের সামনে একটা যদি সাপ চলে আসে, যখন-তখন আঁতকে উঠি আমরা। কিন্তু সেই সাপেদেরই এমন অনেক ভিডিয়ো থাকে, যেগুলি আমাদের অবাক করে দেয়। সাপ (Snake) নিয়ে খেলা বা অবাক করা রঙের বা জাতের সাপ, আমাদের চক্ষু ছানাবড়া করে দেয়। এবার একটা বিরাট বড় সাপের ভিডিয়ো ভাইরাল (Viral Video) হল। হলদে ও কালো রঙের একটি পাইথন (Python) যা প্রায় ২০ ফুট লম্বা। আর সেই সাপটিকে নিয়ে তার মালিকও রীতিমতো নাস্তানাবুদ হয়ে গেলেন। তাকে ধরতে গেলেই যেন আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরছে সে, এমনই লম্বা আর এমনই তার তেজ। ভিডিয়োটি যে সত্যিই বিপজ্জনক, তা আর বলার অপেক্ষা রাখে না।

View this post on Instagram

A post shared by B R I A N B A R C Z Y K (@snakebytestv)

ভিডিয়োটি দেখে মনে হচ্ছে যেন সাপের ঘর। আর সেই স্নেক হাউসে প্রচুর পরিমাণে বিপজ্জনক সাপ রয়েছে। আপনি দেখতে পাচ্ছেন যে, একজন ব্যক্তি এই সাপগুলিকে এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যাচ্ছে। এমন সময় তার সঙ্গে যা হয়, তা দেখলে আপনার ঘুম উড়ে যেতে পারে। ব্যক্তিটিকে দেখা যায়, এমন সময় কাঁধে করে একটি ২০ ফুটের বিশালাকার অজগর সাপও বহন করতে।

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, এই বিশালাকার অজগরটিকে কাঁধে করে নিয়ে যাচ্ছেন ওই ব্যক্তিটি। এই ভয়ঙ্কর প্রাণীটির দৈর্ঘ্য এতটাই যে অজগরের শরীরের বেশিরভাগ অংশই মাটিতে স্পর্শ করতে থাকে। হলুদ রঙের এই অজগর সাপটাকে লোকটি কাঁধে তুলে নিজের সারা শরীর টেনে তোলার চেষ্টা করে। যখন সে তার কাঁধে সাপটির দেহ বহন করে, সে যেন আটকে গিয়েছে মনে করতে থাকে।

আপনিও যদি ভিডিয়ো দেখেন, তাহলে নিশ্চয়ই লক্ষ্য করবেন যে, কাঁধে ঝুলে থাকা সাপটি ব্যক্তিটিকে তার শরীরের চারপাশে মুড়িয়ে ফেলার চেষ্টা করে। snakebytestv নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই মর্মান্তিক ভিডিয়ো আপলোড করা হয়েছে। বহু মানুষ এই ভিডিয়ো লাইক করেছেন। কমেন্টও করেছেন অনেকে। সব মিলিয়ে এই সাপ দেখে যেন নেটপাড়ার লোকজনের ঘুম উড়ে গিয়েছে।