Viral Video: ব্যস্ত রাস্তায় লেপার্ডকে ধাক্কা চলন্ত গাড়ির, মর্মান্তিক ভিডিয়ো দেখে ক্ষুব্ধ নেটিজেনরা

Viral Video: ব্যস্ত রাস্তায় লেপার্ডকে ধাক্কা চলন্ত গাড়ির, মর্মান্তিক ভিডিয়ো দেখে ক্ষুব্ধ নেটিজেনরা
মর্মান্তিক ঘটনা। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Leopard Gets Hit By Car: ব্যস্ত হাইওয়েতে একটি লেপার্ডকে ধাক্কা দিল একটি গাড়ি। তারপর গাড়ির সামনে বিপজ্জনক ভাবে আটকে যায় ডোরাকাটা বাঘটি। পরে দৌড়ে আবার জঙ্গলে ফিরে যায় সে। ভাইরাল ভিডিয়োটি একবার দেখুন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 22, 2022 | 10:11 AM

ব্যস্ত হাইওয়ে। বিদ্যুৎ গতিতে চলছিল ঝাঁকে ঝাঁকে একের পর এক গাড়ি। সেই সময় হঠাৎ করেই একটি গাড়ির সামনে চলে আসে একটি লেপার্ড। ধাক্কা লাগার পর গাড়ির সামনের অংশের সঙ্গে বিপজ্জনক ভাবে আটকে যায় সে। আইএফএস অফিসার সুশান্ত নন্দা এই ভিডিয়োটি পোস্ট করেছেন তাঁর ট্যুইটার হ্যান্ডেল থেকে। লেপার্ডটির অবস্থা সম্পর্কেও আপডেট দিয়েছেন তিনি। কিন্তু এই ভিডিয়ো দেখে নেটপাড়ার লোকজন একপ্রকার ক্ষোভে ফুঁসছেন। গাড়ি চালকরা যে কতটা বেপরোয়া ভাবে ড্রাইভ করেন, সেই প্রসঙ্গই তুলে দিয়েছেন অনেকে।

সুশান্ত নন্দা যে মুহূর্তের ভিডিয়োটি শেয়ার করেছেন, তা দেখে বোঝা যাচ্ছে লেপার্ডটি গাড়ির সামনের অংশের সঙ্গে বিপজ্জনক ভাবে আটকে পড়েছে। গাড়ির সামনেরও একটি অংশ ভেঙে গিয়েছে। আর সেই অংশ থেকে নিজেকে মুক্ত করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে বাঘটি। প্রাণীটি ঘটনায় যথেষ্ট আহত হয়েছে এবং সে যে কতটা আতঙ্কিতও হয়েছে, তা এই ভিডিয়ো থেকেই পরিষ্কার হয়ে গিয়েছে।

গাড়িটি ধাক্কা দেওয়ার পর কী অবস্থায় ছিল লেপার্ডটি, আর একটি ভিডিয়ো পোস্ট করে সুশান্ত নন্দা সে বিষয়টিও তুলে ধরেছেন। সেখানে দেখা গেল, কোনও ক্রমে লেপার্ডটি গাড়ি থেকে মুক্ত হয়ে বনাঞ্চলের দিকে ছুটে চলে যায়। ক্যাপশনে মিস্টার নন্দা লিখছেন, “চিতাবাঘটির কী হয়েছিল, সেই বিষয়টা জানতে চেয়েছেন অনেকে। ক্ষতবিক্ষত হয়ে কোনও রকমে সে মৃত্যুর হাত থেকে বেঁচে ফিরতে পেরেছে। তবে এখন তার সন্ধান করা হচ্ছে এই জঙ্গল থেকে, যাতে জলদিই চিকিৎসা করা যায়।”

এই খবরটিও পড়ুন

প্রচুর মানুষ ট্যুইটারে এই ভিডিয়ো দেখেছেন, কমেন্ট করেছেন, করেছেন রিট্যুইটও। তবে বেশির ভাগ ইউজারই ক্ষোভ প্রকাশ করেছেন। কেউ বলেছেন, কীভাবে জঙ্গল কেটে হাইওয়ে বানিয়ে আমরা পশুপ্রাণীদের বিচরণের জায়গা নষ্ট করেছি। কেউ আবার এ-ও বলেছেন যে, রাস্তায় কতটা জোরে মানুষজন গাড়ি চালান। কেউ আবার মনে করিয়ে দিয়েছেন, সামনে কিছপু আসবে কি না, তা আপনার জানা নেই। তাই সদা সতর্ক হয়ে গাড়ি চালান।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA