Viral Video: জনপ্রিয় হওয়ার উদগ্র বাসনা, ষাঁড়ের সামনেই সেজেগুজে নাচ মেয়ের, তারপর যা হল, দেখুন একবার

Girl Dancing In Front Of Bull: রিল ভিডিয়ো বানাতে গিয়ে একটি মেয়েকে দেখা গেল এই প্রচণ্ড গরমে ষাঁড়ের সামনে নাচতে। তার সেই নাচ দেখে ষাঁড়টি কী করল জানেন? ভিডিয়োটা তাহলে একবার দেখে নিন।

Viral Video: জনপ্রিয় হওয়ার উদগ্র বাসনা, ষাঁড়ের সামনেই সেজেগুজে নাচ মেয়ের, তারপর যা হল, দেখুন একবার
এই গরমে ষাঁড়ের সামনে নাচ! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 07, 2022 | 7:09 PM

আজকাল মানুষের মধ্যে ভাইরাল হওয়ার উদগ্র বাসনা দেখা যায়। ফেসবুক হোক বা ইনস্টাগ্রাম খুললেই মানুষের হরেক কীর্তি নজরে আসে। উদ্দেশ্য একটাই, যেনতেনপ্রকারেণ ভাইরাল হতে হবে। যা খুশি কিছু একটা করলেই হল। ভাইরাল তো হওয়া, ফলোয়ার্স তো একটু হলেও বাড়বে। আর সেই ভাইরাল হওয়ার মরিয়া খিদে থেকেই একটি মেয়ে নাচতে (Girl Dancing) শুরু করে দিল ষাঁড়ের (Bull) সামনে। ব্যস! তারপর শুরু নাচ। মিউজ়িকও বাজতে শুরু করে দিল, আর তিনিও জুড়লেন পেল্লাই নাচ! তারপর যা হওয়ার তাই হল। ঝড়ের গতিতে ভাইরাল হল ভিডিয়োটা (Viral Video)

View this post on Instagram

A post shared by Bhutni_ke (@bhutni_ke_memes)

ভিডিয়োতে ওই মেয়েটিকে দেখা গিয়েছে একটি ব্ল্যাক ক্রপ টপ এবং ব্লু জিনস পরে নাচতে। রাস্তার ধারেই ইনস্টাগ্রাম রিলস ভিডিয়ো রেকর্ড করছেন তিনি। ষাঁড়ের সামনেই মিউজ়িক চালু হতেই তিনি নাচতে শুরু করে দিলেন। তীব্র গরমে ওই নাচ কি আর ষাঁড়ের পছন্দ হয়? এক্কেবারেই পছন্দ হয়নি তার। আর সেই নাচ দেখেই মেয়েটির পিছু ধাওয়ার করতে শুরু করে দিল ষাঁড়টিও। আর মেয়েটিকেও দেখা গেল, হাঁসতে হাঁসতে ষাঁড়ের আক্রমণ থেকে বাঁচতে মারছুট দিতে।

মজাদার এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে ভূতনি কে মিমস নামক একটি পেজ থেকে। ভিডিয়োর টেক্সটে লেখা হয়েছে, “রিলও বানাতে দেবে না।” প্রায় ১০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে এই ভিডিয়োর। প্রচুর মানুষ কমেন্টও করেছেন। বহু মানুষ এই ভিডিয়ো দেখে নানাবিধ মন্তব্য করেছেন। প্রচুর ইমোটিকনসও দিয়েছেন মানুষজন।