Viral Video: মনের আনন্দে নাচছেন তরুণী, পিছন থেকে উৎসাহ দিচ্ছে পোষ্য সারমেয়!

৩০ সেকেন্ডের এই ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তরুণীর নাচের প্রশংসা করার পাশাপাশি কুকুরটির অভিব্যক্তিরও তারিফ করেছেন নেটিজ়েনরা।

Viral Video: মনের আনন্দে নাচছেন তরুণী, পিছন থেকে উৎসাহ দিচ্ছে পোষ্য সারমেয়!
তরুণীর নাচ উপভোগ করতে ব্যস্ত তাঁর পোষ্য।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2021 | 6:12 AM

পোষ্য তো অনেক কিছুই হয়। সাধ করে যা পোষা হয় সেই তো পোষ্য। কিন্তু কুকুরের মতো প্রভুভক্ত এবং পরম বন্ধু বোধহয় মানুষের আর কেউ নেই। সুখে, দুঃখে সবসময়ই পাশে থাকে তারা। আর এবার এক অন্যরকমের ভাললাগার মিষ্টি মুহূর্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা গিয়েছে নাচ করছেন এক তরুণী। আর পিছনে দাঁড়িয়ে তাঁর পোষ্য সারমেয় কার্যত হাততালি দিয়ে উপভোগ করছে তরুণীর নাচ।

তরুণীর নাচের ভঙ্গিমা সত্যিই সুন্দর। তারিফ না করে পারা যায় না। কিন্তু একটা কুকুর যে এ ভাবে কাউকে উৎসাহ দিতে পারে, কারও গুণের প্রশংসা করতে পারে, সেটা বোধহয় এই ভিডিয়ো না দেখলে আন্দাজ করা বেশ মুশকিল ছিল অনেকের কাছেই। এই ভিডিয়ো ভাইরাল হয়েছে ফেসবুকে। সৃজিতা ত্রিক্কারা নামের এক ইউজার এই ভিডিয়ো শেয়ার করেছেন। একটি ক্ল্যাসিক্যাল গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে তরুণীকে। পরনে সালোয়ার কামিজ। বাড়ির সামনের উঠোনেই সম্ভবত নাচ করেছেন ওই তরুণী।

দেখুন সেই ভিডিয়ো

তরুণীর নাচের পাশাপাশি ভিডিয়ো প্রায় সব লাইমলাইট কেড়ে নিয়েছে তরুণীর পিছনে এক কোণে খুঁটিতে বাঁধা একটা কুকুর। দেখে মনে হচ্ছে যেন তরুণীর নাচ দেখে দারুণ আনন্দ পেয়েছে সে। হাসি হাসি মুখে হাততালি দিচ্ছে। দু’পায়ে ভর দিয়ে দু’হাত বুকের কাছে জড়ো করে দাঁড়িয়েই পড়েছে কুকুরটি। সুন্দর করে নাচ করার জন্য তরুণীকে উৎসাহ দিতেও দেখা গিয়েছে তাকে। যখনই নাচতে নাচতে তরুণী পিছন ফিরছেন, তখনই যেন আনন্দ-আহ্লাদে ডগমগ হয়ে উঠছিল তাঁর পোষ্য সারমেয়। নাচের শেষে কুকুরটিকে গিয়ে জড়িয়ে ধরেন ওই তরুণী।

আরও পড়ুন- Viral Video: শাড়ি পরে স্কেটিং! নেটিজ়েনদের তাক লাগাচ্ছেন ৪৬ বছরের ‘আন্টি’

৩০ সেকেন্ডের এই ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ৩ লক্ষের বেশি মানুষ এই তরুণীর নাচ আর তা দেখে পোষ্য কুকুরের অভিব্যক্তি দেখে ফেলেছেন। তরুণীর নাচের প্রশংসা করার পাশাপাশি কুকুরটির অভিব্যক্তিরও তারিফ করেছেন নেটিজ়েনরা। ফেসবুকে ৬ হাজারের বেশি লাইকও পেয়েছে এই ভিডিয়োটি।

আরও পড়ুন- Viral Video: চুলের পোশাক! নিজের ঘন-লম্বা সোনালী চুল দিয়েই ‘ড্রেস’ পরেছেন তরুণী