Bankura: ‘শূন্য’ বামে আরও রক্তক্ষরণ, জেলায় মোদীর পা পড়ার আগেই CPM ছেড়ে BJP-তে বড় যোগদান

Bankura: এদিনই আবার বাঁকুড়ায় সভা করতে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সভা রয়েছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায়েরও। ২৫ মে ষষ্ঠ দফার লোকসভা নির্বাচনে পুরুলিয়া, বিষ্ণুপুর, ঘাটাল, মেদিনীপুরের সঙ্গে ভোট রয়েছে বাঁকুড়াতেও।

Bankura: ‘শূন্য’ বামে আরও রক্তক্ষরণ, জেলায় মোদীর পা পড়ার আগেই CPM ছেড়ে BJP-তে বড় যোগদান
চলছে যোগদান পর্ব Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2024 | 12:34 PM

বাঁকুড়া: একেই ‘শূন্য’। তার উপর আরও রক্তক্ষরণ। ক্ষয় যেন থামছেই না লাল পার্টির। এদিকে সেই সুযোগে ভোটের মুখে নিজেদের হাত আরও শক্ত করল বিজেপি। শনিবার বাঁকুড়ার বড়জোড়া ব্লকের খারারি গ্রাম পঞ্চায়েতের লালবাজার গ্রামে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁয়ের সমর্থনে একটি সভার আয়োজন করা হয়। সেখানেই প্রায় ৩০ টি পরিবার তৃণমূল এবং সিপিএম ছেড়ে যোগদান করে বিজেপিতে। এমনটাই দাবি বিজেপি নেতৃত্বের। 

যোগদানকারীদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন বিজেপি জেলা কমিটির সদস্য ও বড়জোড়া বিজেপি মণ্ডল তিনের সভাপতি ধনঞ্জয় গরাই সহ অন্যান্য বিজেপি নেতৃত্ব। 

বড়জোড়া বিজেপি মণ্ডল ৩ সভাপতি বলেন, “আমরা ভাল ভোট পাব। এখানে তৃণমূল কোনও জায়গা পাবে না।” যদিও তৃণমূলের দাবি, সবটাই নাটক। নাটক করে লাইম লাইটে থাককে চাইছে বিজেপি। বড়জোড়া ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কালিদাস মুখোপাধ্যায় বলেন, পুরোটাই নাটক করছে ওরা। নাটক করে বিজেপির দলীয় কর্মীদের বিজেপিরই দলীয় পতাকা ধরিয়ে সাংবাদমাধ্যমে আসতে চাইছে। ফুটেজ পেতে চাইছে। 

প্রসঙ্গত, এদিনই আবার বাঁকুড়ায় সভা করতে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সভা রয়েছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায়েরও। ২৫ মে ষষ্ঠ দফার লোকসভা নির্বাচনে পুরুলিয়া, বিষ্ণুপুর, ঘাটাল, মেদিনীপুরের সঙ্গে ভোট  রয়েছে বাঁকুড়াতেও। তাই শেষবেলার প্রচারে জোর দিতে ঝাঁপাচ্ছে সব রাজনৈতিক দলই।