Suvendu Adhikary : ‘শুভেন্দু অধিকারীকে থামাতে পারছে না, এই পা নিয়ে আসব’, চোট পেয়ে হুঙ্কার বিরোধী দলনেতার

Suvendu Adhikary : আহত হলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সূত্রের খবর, পায়ে চোট পেয়েছেন তিনি।

Suvendu Adhikary : 'শুভেন্দু অধিকারীকে থামাতে পারছে না, এই পা নিয়ে আসব', চোট পেয়ে হুঙ্কার বিরোধী দলনেতার
নিজস্ব ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2022 | 6:50 PM

সিউড়ি : আহত হলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সূত্রের খবর, পায়ে চোট পেয়েছেন তিনি। এদিন বিজেপির বীরভূমের সিউড়িতে আইন অমান্য আন্দোলনের ডাক দিয়েছিল বিজেপি। মূলত বগটুই কাণ্ড এবং সম্প্রতি বোলপুরের ধর্ষণের ঘটনার নিন্দা করেই এই কর্মসূচির ডাক দিয়েছিল বিজেপি। বিজেপির সেই কর্মসূচিতে যোগ দিতেই সিউড়ি গিয়েছিলেন বিরোধী দলনেতা। সিসেই মিছিলেই হঠাৎ ধস্তাধস্তি শুরু হয়। এই ধস্তাধস্তির মধেই পায়ে চোট পেয়েছেন তিনি। পায়ে চোট পেয়েই অভিযোগ শোনা যায় তাঁর কণ্ঠে। তিনি পায়ে চোট পাওয়ার জন্য শাসক শিবিরের দিকেই নিশানা করেন। তিনি জানিয়েছেন যে, তাঁকে থামানো এত সহজ নয়।

রাজ্য় জুড়ে চলা ধর্ষণ ও ক্রমশ আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এদিন আইন-অমান্য আন্দোলনের ডাক দিয়েছিল বিজেপি। সিউড়ি সার্কিট হাউস থেকে এই মিছিল শুরু হয়। সেই মিছিল এসে শেষ হয় বীরভূমের জেলশাসকের দফতরে। বিজেপির এই কর্মসূচিকে আটকাতে সেখানে ত্রিস্তরীয় নিরাপত্তার বন্দোবস্ত করেছিল পুলিশ। সেখানে প্রথম ব্যারিকেড ভেঙে ফেলার চেষ্টা করেন বিজেপি কর্মীরা। সেইসময় ব্যারিকেড পায়ে লেগে পড়ে যান শুভেন্দু অধিকারী। তখনই তাঁর পায়ে চোট লাগে। তারপর তাঁকে একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে তাঁর পায়ের এক্স-রে হয়েছে। পা ব্য়ান্ডেজ করেও দেওয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসার পর তিনি জানিয়েছেন যে পা ভাঙেনি তাঁর। অল্প ক্র্যাক হয়েছে। পায়ে চোট পেয়েও অকপট শুভেন্দু বলেছেন, তিনি এই চোট নিয়েই সব জায়গায় যাবেন তিনি। তাঁকে আটকানো অত সহজ নয়। চোট পাওয়ার পরই তিনি বলেছেন, এ কাজ কারা করেছেন তা আপনারাও দেখেছেন। তিনি চোট পেয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেছেন, “এ কাজ কারা করেছে সবাই দেখেছে। আমি কাউকে দোষ দিচ্ছি না।” তিনি শাসকদলের দিকেই চ্যালেঞ্জ ছুড়ে বলেছেন, “শুভেন্দু অধিকারীকে থামাতে পারছে না। এই পা নিয়ে আসব।”

আরও পড়ুন : Locket Chatterjee : ‘মা-মাটি-মানুষের দল থেকে ‘মা’ কথাটা বাদ দিয়ে দেওয়া উচিত’