Dinhata: পুড়ল টায়ার, আবারও দিনহাটায় অশান্তি

BJP: বিজেপি অভিযোগ, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা নাগাদ শালমারা বাজার সংলগ্ন বিজেপির দলীয় কার্যালয়ে হামলা চালানো হয়। সেখানেই নষ্ট করা হয় বিজেপির পতাকা, ফেস্টুন। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি। দোষীদের গ্রেফতারের দাবিতে আজ সকালে পথঅবরোধও করেন বিজেপি সমর্থকরা। টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান।

Dinhata: পুড়ল টায়ার, আবারও দিনহাটায় অশান্তি
প্রতিবাদে বিজেপি। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2024 | 1:37 PM

কোচবিহার: ভোটের মুখে আবারও শিরোনামে দিনহাটা। বিজেপি কার্যালয়ে ভাঙচুর ও দলীয় পতাকা ফেস্টুন ছেঁড়াকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল। প্রতিবাদে পথ অবরোধে নামে বিজেপি। দিনহাটা-২ ব্লকের শালমারা বাজারে বিজেপি প্রচুর পতাকা, ফেস্টুন লাগিয়েছে। কোচবিহার লোকসভা কেন্দ্রের প্রার্থী নিশীথ প্রামাণিকের সমর্থনে সেগুলি লাগানো হয়। অভিযোগ, বৃহস্পতিবার রাতে সেগুলি কেউ বা কারা ছিঁড়ে ফেলে। প্রতিবাদে শুক্রবার সকালে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি।

বিজেপি অভিযোগ, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা নাগাদ শালমারা বাজার সংলগ্ন বিজেপির দলীয় কার্যালয়ে হামলা চালানো হয়। সেখানেই নষ্ট করা হয় বিজেপির পতাকা, ফেস্টুন। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি। দোষীদের গ্রেফতারের দাবিতে আজ সকালে পথঅবরোধও করেন বিজেপি সমর্থকরা। টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান।

পরে দিনহাটা সাহেবগঞ্জ থানার পুলিশ গিয়ে অবরোধকারীদের সঙ্গে কথা বলে দোষীদের গ্রেফতারের আশ্বাস দেয়। এরপর পথঅবরোধ ওঠে। এ বিষয়ে বিজেপির ৬ নম্বর মণ্ডল সভাপতি তরণীকান্ত বর্মন বলেন, অপরাধীদের শাস্তি না হলে ছাড়া হবে না। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। কিছুদিন আগে দিনহাটায় নিশীথ প্রামাণিক ও উদয়ন গুহর প্রকাশ্যে হাতাহাতি দেখেছে গোটা বাংলা। আবারও অশান্তি সেখানে।