TMC Councillor: তৃণমূল কাউন্সিলরের নামে মানিকতলায় পোস্টার, গোষ্ঠীদ্বন্দ্ব বলছেন পুরমাতাই

TMC Councillor: মীনাক্ষী বলেন, "যাদের তুষ্ট করতে পারছি না, যাদের অন্যায় কাজ সমর্থন করতে পারছি না, আমার দলের সেই লোকজনই এই ধরনের পোস্টার রাতের অন্ধকারে দিচ্ছে। বিরোধী দল হলে বলতাম, রাজনৈতিক চক্রান্ত। কিন্তু এটা সম্পূর্ণ আমার দলের একাংশের কাজ। রাতের অন্ধকারে আমার এলাকায় বিভিন্ন অংশে এভাবে পোস্টার মেরেছে।"

TMC Councillor: তৃণমূল কাউন্সিলরের নামে মানিকতলায় পোস্টার, গোষ্ঠীদ্বন্দ্ব বলছেন পুরমাতাই
তৃণমূল কাউন্সিলর মীনাক্ষী গুপ্ত। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 29, 2024 | 12:36 PM

কলকাতা: মানিকতলা বাজার এলাকায় কাউন্সিলরের বিরুদ্ধে পোস্টার ঘিরে চাঞ্চল্য। কাউন্সিলরের স্পষ্ট স্বীকারোক্তি, তাঁর দলের একাংশই চক্রান্ত করে পোস্টার দিচ্ছে। অর্থাৎ ভোটের কলকাতায় শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উঠে আসছে।

নির্বাচন যত এগিয়ে আসছে, কলকাতা উত্তরের তৃণমূল গোষ্ঠীদ্বন্দ্ব ততই যেন বেড়েই চলেছে। এবার কলকাতা পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডের অন্তর্গত মানিকতলা জুড়ে তৃণমূল কাউন্সিলর মীনাক্ষী গুপ্তের বিরুদ্ধে পড়ল একাধিক পোস্টার।

প্রোমোটারের সঙ্গে অসাধু যোগাযোগ রয়েছে কাউন্সিলরের, এমনই অভিযোগ তুলে এই পোস্টার পড়েছে। মীনাক্ষীর অভিযোগ, তাঁর দলেরই কেউ বা কারা এ কাজ করেছে। এই ধরনের পোস্টার এলাকায় পড়লে শাসকদলের তরফে বিরোধীদের বিরুদ্ধে অভিযোগ করা হয়। কিন্তু এক্ষেত্রে শাসকদলের কাউন্সিলর সরাসরি অভিযোগ আনলেন দলেরই কর্মীদের একাংশের বিরুদ্ধে।

মীনাক্ষী বলেন, “যাদের তুষ্ট করতে পারছি না, যাদের অন্যায় কাজ সমর্থন করতে পারছি না, আমার দলের সেই লোকজনই এই ধরনের পোস্টার রাতের অন্ধকারে দিচ্ছে। বিরোধী দল হলে বলতাম, রাজনৈতিক চক্রান্ত। কিন্তু এটা সম্পূর্ণ আমার দলের একাংশের কাজ। রাতের অন্ধকারে আমার এলাকায় বিভিন্ন অংশে এভাবে পোস্টার মেরেছে।” কলকাতা উত্তরের বিভিন্ন অংশ এভাবেই শাসক দল গোষ্ঠীদ্বন্দ্বের কারণে জর্জরিত হয়ে রয়েছে। ফলে নির্বাচনের মুখে অস্বস্তি যে বাড়ছে তা নিয়ে কোন সন্দেহ নেই।

কাউন্সিলর মীনাক্ষী গুপ্ত বলেন, “বিরোধী দল করলে আমি ভাবতাম আমার ভুল আছে, শুধরে নিতাম। কিন্তু আমাদের দলের লোকেরাই এটা করেছে। আমি ওদের দাবি পূরণ করতে পারিনি। ওদের পদের দাবি, আমি সেটা দিতে পারিনি। তাই এসব করেছে। করুক, আমার কিছু আসে যায় না। ২-৪ জনের কথা আমি কেন শুনব? এরা গরিবদের অত্যাচার করে, টাকা তোলে। আমি এসবে থাকি না বলেই এটা করেছে।” কিন্তু বারবার দলের লোক বললেও তাঁরা কারা, তা কিন্তু খোলসা করতে চাননি কাউন্সিলর। শুধু বলেন, যাঁদের চাহিদা বেশি, তাঁরা এসব করছে। এ প্রসঙ্গে বিজেপি নেতা তাপস রায় বলেন, মীনাক্ষী গুপ্তর সততা রয়েছে যে বলেনি বিজেপি পোস্টার দিয়েছে । এরকম গোষ্ঠীদ্বন্দ্ব তৃণমূলের সব ওয়ার্ডে রয়েছে ।